৫ উইকেট নিয়ে মুস্তাফিজের বিশ্বরেকর্ড

15

জনতার নিউজ

৫ উইকেট নিয়ে মুস্তাফিজের বিশ্বরেকর্ড

ওয়ার্ল্ড টি-টোয়েন্টির গ্রুপ পর্বে নিজেদের শেষ ম্যাচে নিউজিল্যান্ডের বিপক্ষে ৫ উইকেট নিয়ে বিশ্বরেকর্ড করেছেন বাংলাদেশের পেস সেনশেসন মুস্তাফিজুর রহমান।তিনি এখন টি-টোয়েন্টির কনিষ্ঠতম ৫ উইকেটে শিকারী। শনিবার নিউজিল্যান্ডের বিপক্ষে টসে হেরে ফিল্ডিং করে বাংলাদেশ। তবে নিউজিল্যান্ড ব্যাটসম্যানদের খুব একটা থিতু হতে দেননি টাইগার বোলাররা। মুস্তাফিজুর রহমান একাই নিয়েছে ৫ উইকেট।  ইনিংসের শেষ ওভারে পরপর দুই বলে বোল্ড আউট করেন নাথান ম্যাককালাম ও স্টানারকে।  আর এর মাধ্যমেই এক বিশ্বরেকর্ড করে ফেললেন তিনি।

 

 এর আগে কিউই শিবিরে শুরুতেই আঘাত আনেন মুস্তাফিজ। হেনরি নিকলসকে বোল্ড করার পর  আবার বোল্ড করেন অধিনায়ক কেন উইলিয়ামসনকে।আউট হওয়ার আগে ৩২ বলে ৪২ রান করেন কেন। তার ইনিংসে ছিল ৫ চার ও একটি ছক্কা। এ্রর আগে দলীয় ২৫ রানে হেনরি নিকলসকে বোল্ড করেন মুস্তাফিজ। । আউট হওয়ার আগে ১১ বলে ৭ রান করেন নিকলস।

প্রথম দুটি বোল্ড করার পর আউট করলেন গ্র্যান্ট এলিয়টকে। সৌম্যর হাতে ধরা পরার আগে ৭ বলে ১২ রান করেন তিনি। এর আগে মুস্তাফিজের পর জোড়া আঘাতের পর ইনিংসের ১৫তম ওভারে আঘাত আনলেন পেসার আল-আমিন হোসেন। ভয়ঙ্কর হয়ে ওঠা কলিন মুনরোকে বোল্ড আউট করেন তিনি। আউট হওয়ার আগে ৩৫ রান করেন তিনি। ৩৩ বলের এই ইনিংসে ছিল একটি চার ও দুটি ছক্কা। মুস্তাফিজ ও  আল-আমিনের পর উইকেট পান অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। ইনিংসের ১৬তম ওভারে এন্ডারসনকে শূন্য রানেই বোল্ড আউট করেন তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here