৫০০ কোটি রুপির বিয়ে মিত্তাল পরিবারে

16

image_31353.pic-04আরেকটি ব্যয়বহুল বিয়ের উৎসব হলো ভারতের মিত্তাল পরিবারে। এবার বিয়ের পিঁড়িতে বসেছেন ধনকুবের লক্ষ্মী মিত্তালের ছোট ভাইয়ের মেয়ে সৃষ্টি মিত্তাল। স্প্যানিশ শহর বার্সেলোনায় ওই বিয়ের উৎসবে খরচ হয় প্রায় ৫০০ কোটি রুপি, যা এ যাবত্ ভারতের সবচেয়ে ব্যয়বহুল বিয়ে।

সৃষ্টির (২৬) সঙ্গে পেশায় লগ্নিকারী গুলরাজ ভেলের (৩৬) এ বিয়ের উত্সব ছিল তিন দিনের। উৎসবের শুরুতেই নতুন দম্পতি ৬০ কিলোগ্রাম ওজনের ছয় তলাবিশষ্টি একটি বিয়ের কেক কাটেন। এতে রান্নাবান্নার দায়িত্বে ছিলেন বিখ্যাত বাবুর্চি সার্গি আরোলা। সঙ্গে আরো ২০০ বাবুর্চিকে নেওয়া হয়েছিল ভারত ও থাইল্যান্ড থেকে। বিয়ের দৃশ্য ধারণ করতে ব্যবহার করা হয়েছে একাধিক হেলিকপ্টার। আর চোখ ধাঁধানো আলোকসজ্জা তো ছিলই। উৎসবে অতিথির সংখ্যা ছিল ৫০০। এর আগে ফ্রান্সে এ দম্পতির বাগদান সম্পন্ন হয়।

বিয়ের আনন্দ-উত্সবে আনা হয়েছিল কাইলি মিনোগ, জাবেদ আখতার, জুহি চাওলা, রানী মুখার্জি, সাইফ আলী খান ও শাহরুখ খানের মতো তারকাকে।

মিত্তাল পরিবারে সর্বশেষ বিয়ে হয়েছিল ২০০৪ সালে। লক্ষ্মী মিত্তালের মেয়ে ভ্যানিসার সঙ্গে অমিত ভাটিয়ার ওই বিয়েতে খরচ হয়েছিল তিন কোটি ৪০ লাখ পাউন্ড। সূত্র : টাইমস অব ইন্ডিয়া।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here