স্ত্রীকে হত্যার পর স্বামীর আত্মহত্যা

15
J News
স্ত্রীকে হত্যার পর স্বামীর আত্মহত্যা

গাজীপুরের সফিপুর পূর্বপাড়া এলাকায় পারিবারিক কলহের জের ধরে স্ত্রীকে ছুরিকাঘাতে হত্যা শেষে স্বামী আত্মহত্যা করেছেন। শনিবার দিবাগত রাত ১০টার দিকে এ ঘটনা ঘটে। পুলিশ লাশ উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

নিহত হালিমা বেগম সফিপুর মাহমুদ ডেনিমস লিমিটেড কারখানার শ্রমিক ও দিনাজপুর সদর উপজেলার হোসেনপুর গ্রামের আমিনুর রহমানের মেয়ে এবং স্বামী রায়হান হোসেন দিনাজপুরের নবাবগঞ্জ উপজেলার চিলাপাড়া গ্রামের আফতাব হোসেন ছেলে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, দুই মাস আগে কালিয়াকৈর উপজেলার সফিপুর পূর্বপাড়া এলাকার চুন্নু মিয়ার বাড়িতে স্বামী ও সন্তাদের নিয়ে ভাড়া থেকে হালিমা বেগম মাহমুদ ডেনিমস কারখানায় চাকরি করতেন।  ২০-২৫ দিন আগে রায়হান তার স্ত্রীর সঙ্গে ঝগড়া করে স্ত্রী ও তিন সন্তাকে রেখে দেশের বাড়িতে চলে যায়।

বৃহস্পতিবার বিকালে বাসায় ফিরে ফের ঝগড়া হয় তাদের। শনিবার হালিমা অফিস শেষে রাত ১০টার দিকে কারখানা থেকে বাসায় ফেরার পথে মালেক স্পিনিং মিলস রোডে বাসার কাছাকাছি পৌঁছলে পূর্ব থেকে ওৎ পেতে থাকা রায়হান তার গতিরোধ করেন। একপর্যায়ে হালিমার পেটে বেশ কয়েকবার ছুরিকাঘাত করেন তিনি। স্ত্রীর মৃত্যু নিশ্চিত জেনে রায়হান তার নিজের পেটে ছুরিকাঘাত করেন। স্থানীয়রা এসে দু’জনকেই উদ্ধার করে সফিপুর জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

সফিপুর জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক মো. রিফায়েজ মাহমুদ জানান, রাত ১১টার দিকে দু’জনকে এলাকাবাসি হাসপাতালে নিয়ে আসে। তবে হাসপাতালে নিয়ে আসার পথেই তাদের মৃত্যু হয়েছে।

কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আ. মোতালেব মিয়া জানান, স্ত্রীকে ছুরিকাঘাতে হত্যা করে স্বামী আত্মহত্যা করেছেন। পুলিশ লাশ উদ্ধার করে গাজীপুর শহীদ তাজ উদ্দিন আহমেদ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here