সুশাসন প্রতিষ্ঠিত না হলে সব অর্জন ব্যর্থ হবে : স্বরাষ্ট্রমন্ত্রী

17

জনতার নিউজঃ

 

সুশাসন প্রতিষ্ঠিত না হলে  সব অর্জন ব্যর্থ হবে : স্বরাষ্ট্রমন্ত্রী

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, সুশাসন প্রতিষ্ঠিত করতে না পারলে আমাদের সকল অর্জন ব্যর্থ হয়ে যাবে। আমাদের প্রধানমন্ত্রী দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছে। সন্ত্রাস ও জঙ্গিবাদে দেশ যখন ভরে যাচ্ছিল, তখন আমরা তা কঠোর হস্তে দমন করেছি। অসাম্প্রদায়িকতার বাংলাদেশে সন্ত্রাস ও জঙ্গিবাদ হতে দেবো না।

বুধবার মুন্সীগঞ্জের লৌহজং উপজেলার মেদিনী মণ্ডল ইউনিয়নের যশলদিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের একটি  উদ্বোধনকালে প্রধান অতিধির বক্তব্যে এ কথা বলেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ইসলাম শান্তির ধর্ম। আমরা সর্বস্তরের আলেমদের সঙ্গে কথা বলেছি। তারা মসজিদে জঙ্গিবাদ বিরোধী কথা বলে জঙ্গিবাদকে নিরুসাহিত করতে মুসল্লিদের বুঝিয়েছেন। আমরা জনগণকে দিয়ে জঙ্গিবাদ ও সন্ত্রাস দমন করেছি।

যশলদিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি গাজী আবু সাঈদ ও লৌহজং উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল রশিদ সিকদারের সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন স্থানীয় সংসদ সদস্য সাগুফতা ইয়াসমিন এমিলি। এ সময় অন্য মধ্যে বক্তব্য রাখেন মৃনাল কান্তি দাস এমপি, পুলিশ সুপার জায়েদুল আলম, লৌহজং উপজেলা চেয়ারম্যান মো. ওসমান গণি তালুকদার, মেদিনী মন্ডল ইউপি চেয়ারম্যান আশরাফ হোসেন খান, বিক্রমপুর ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক বীর মুক্তিযুদ্ধা শহিদুল ইসলাম লাল প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here