সীতাকুণ্ডে দুই যুবকের লাশ উদ্ধার

12

newসীতাকুণ্ডে পৃথক ঘটনায় নিহত দুজনের লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহতদের মধ্যে একজন হলেন-কুপিয়ে ও গুলি করে হত্যা করা যুবদল নেতা সর্দার নিজামুল করিম সজীব (৩০) ও অপরজন হলেন-অজ্ঞাতনামা যুবক (২৮)। গত শুক্রবার রাতে ও শনিবার সকালে লাশ দুটি উদ্ধার করা হয়।
নিহতের বড় ভাই ও মুরাদপুর ইউনিয়নের মেম্বার সর্দার রেজাউল করিম বলেন, ‘গত শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে গ্রামের দোকানে আড্ডা শেষে বাড়ি ফেরার পথে ভূঁইয়া বাড়ির পেছনে সন্ত্রাসীরা আমার ভাই সজীবকে কুপিয়ে ও গুলি করে হত্যা করে। তার মাথায় ধারালো ছোরার আঘাত ও পিঠে গুলির চিহ্ন রয়েছে। পরে পুলিশ ঘটনাস্থল থেকে তার লাশটি উদ্বার করে। সে কোনো রাজনৈতিক দলের সঙ্গে জড়িত ছিল কি না জানতাম না।’ পরিকল্পিতভাবে সন্ত্রাসীরা তাকে হত্যা করেছে বলেও জানান তিনি।
এদিকে নিহত সজীবের ব্যাপারে মুরাদপুর ইউনিয়ন যুবদলের সভাপতি আলমগীর হোসেন জানান, নিহত সজীব পশ্চিম মুরাদপুর ৪নম্বর ওয়ার্ড যুবদলের সহ-সভাপতি ছিলেন। আওয়ামী সন্ত্রাসীরা তাকে হত্যা করেছে। অন্যদিকে নাম প্রকাশে অনিচ্ছুক এলাকার একাধিক ব্যক্তি জানান, সজীব পুলিশের খাতায় চিহ্নিত সন্ত্রাসী ছিল। তার বিরুদ্বে মহাসড়কে গাড়ি পুড়ানো, ডাকাতিসহ একাধিক অপরাধের মামলা রয়েছে। শুক্রবার বিকেল ৪টার দিকে পুলিশের হাত থেকে দুই আসামি ছিনিয়ে নেওয়ার ঘটনায় সজিবও জড়িত রয়েছে।
এ ব্যাপারে সীতাকুণ্ড মডেল থানার ওসি (তদন্ত) আমিনুল ইসলাম জানান, সজীব হত্যাকান্ডটি ভিন্ন বিষয়। সন্ত্রাসীদের চিহ্নিত করে ধরার চেষ্টা চলছে।
অন্যদিকে আজ শনিবার সকালে পৌরসভার দক্ষিণ মহাদেবপুরের বারৈয়াপাড়ার পাশের মহাসড়ক থেকে অজ্ঞাতনামা যুবকের (২৮) লাশ উদ্বার করে পুলিশ। সকাল ১০টার দিকে ওই যুবকের লাশ উদ্ধার করা হয়। নিহতের শরীরে একাধিক আঘাতের চিহ্ন রয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here