সন্ধ্যার পর গাজীপুর ও বরিশালে যানবাহনে অগ্নিসংযোগ

13

image_88708অবরোধের প্রথমদিনে সন্ধ্যায় গাজীপুর দুইটি যাত্রীবাহি বাসে ও বরিশালের উজিরপুরে একটি মাইক্রোবাসে অগ্নিসংযোগ করেছে অবরোধকারীরা।

গাজীপুর প্রতিনিধি জানায়, আজ সন্ধ্যা সাড়ে ৭টার দিকে গাজীপুর মহানগরের কোনাবাড়ির বাইমাইল এলাকার আব্দুল আলী ফিলিং স্টেশনের কাছে একটি বাসে (প্রভাতী-বনশ্রী পরিবহন) আগুন ধরিয়ে দ্রুত পালিয়ে যায় দুর্বৃত্তরা।

ক্ষতিগ্রস্থ বাসের চালক দুলাল হাওলাদার জানান, বাসটি পার্ক করে হোটেলে খেতে যাই। এ সময় অজ্ঞাত কিছু লোক বাসে আগুন ধরিয়ে দ্রুত পালিয়ে যায়। পরে পাম্পের লোকজনের সহায়তায় বাসের আগুন নেভানো হয়। আগুনে বাসের অধিকাংশ সিট পুড়ে গেছে বলেও জানান তিনি।

এর আগে বিকেলে গাজীপুর জেলা বিএনপি কার্যালয় থেকে অবরোধের সমর্থনে একটি মিছিল বের হয়। মিছিলটি শহরের জয়দেবপুর রেলক্রসিং অতিক্রম করার সময় বলাকা পরিবহনের একটি বাসে আগুন ধরিয়ে দেয়। পরে পুলিশ ও স্থানীয়রা আগুন নিভিয়ে ফেলে। আগুনে বাসের বেশ কিছু অংশ ক্ষতিগ্রস্থ হয়েছে।

বরিশাল অফিস জানায়, আজ রাত ৮টার দিকে বরিশালের উজিরপুরে একটি মাইক্রোবাসে অগ্নিসংযোগ করে অবরোধকারীরা। এতে মাইক্রোবাসটি সম্পূর্ন ভস্মিভূত হয়। এ সময় একজন নারীসহ কয়েকজন আহত হয়েছে বলে জানা গেছে।

উজিরপুর থানার সেকেন্ড অফিসার হুমায়ন কবির ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here