শ্যুটিং ফ্লোরে দুই নায়িকার হাতাহাতি

11

cenemaএকজন ধরেছেন চুল, তো আরেকজন চেপে ধরেছেন গলা। নায়ক বেচারা চেষ্টা করছেন দুই সুন্দরীকে থামাতে। কিন্তু, কেউ কাউকে ছাড়তে নারাজ। সিনেমার দৃশ্য হলে হয়ত পরিচালক ‘কাট’ বললেই বিষয়টা সমাধান হয়ে যেত। কিন্তু, ঘটনাটা যে বাস্তব। তাই দুই সুন্দরীর চুলাচুলি থামাতে বেশ বেগ পেতে হল পরিচালক কপিল শর্মা এবং নায়ক হিমেশ রেশমিয়াকে। দুই নায়িকার এমন আচরণ হতবিহ্বল চোখে তাকিয়ে তাকিয়ে দেখল পুরো শ্যুটিং ইউনিট।

ঘটনাটি ঘটেছে দ্য এক্সপোজ ছবির শুটিংয়ের সময়। গন্ডগোলের শুরুটা মেকআপ ভ্যান থেকেই। দুই-এক কথায় ঝগড়া বেধে যায় দ্য এক্সপোজ ছবির দুই নায়িকা সোনালী রাইত ও জোয়া আফরোজের মধ্যে। ভ্যানের বাইরে থেকে দুই নায়িকার চিৎকার আর গালিগালাজ শোনা যাচ্ছিল। কিন্তু বিষয়টা শেষ পর্যন্ত ভ্যানের মধ্যে সীমাবদ্ধ থাকেনি। ভ্যান থেকে বেরিয়ে এসে সবার সামনেই ফের ঝগড়ায় মেতে ওঠেন সোনালী-জোয়া। তবে এবার মুখে নয়, দুজনেই দুজনকে একহাত দেখে নিলেন। সোনালীর গালে থাপ্পড় বসিয়ে দিলেন জোয়া। চড় খেয়ে ক্ষিপ্ত সোনালী চুল ধরে টেনে ফেলে দেন জোয়াকে৷ শুরু হয় চুলাচুলি, ঘুষাঘুষি৷

ঠিক এই সময় আবির্ভাব ঘটে ছবির নায়ক হিমেশ রেশমিয়ার। অনেক কষ্টে আয়ত্তে আনেন দুই সুন্দরীকে। নিজের শোয়ে এমন কাণ্ড দেখে হতবাক কপিল শর্মাও।

ঝগড়ার বিষয়টা ছিল নাকি ছবির চরিত্র নিয়ে। কিন্তু, তার এমন বহিঃপ্রকাশ বোধহয় কেউই সহজভাবে নিতে পারেনি। এ নিয়ে শুরু হওয়া গুঞ্জন তাই এখনও বলিউডের বাতাস গরম করে চলেছে। তথ্যসূত্র : আপনকা চয়েজ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here