শিশুর সামনেই মাকে গলাকেটে হত্যা

17

জনতার নিউজ ঢাকা

 

শিশুর সামনেই মাকে গলাকেটে হত্যা

রাজধানীর বংশালের সুরিটোলার একটি বাসায় তিন বছরের শিশুর সামনে তার মাকে গলাকেটে হত্যা করা হয়েছে। নিহত এই গৃহবধূর নাম উর্মি (২৫)।

শনিবার সন্ধ্যায় সূত্রাপুরের লুত্ফর রহমান লেনের ১৪ নাম্বার বাসার তিন তলার টয়লেট থেকে তার লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহতের স্বামীর নাম আজগর আলী। সূত্রাপুর থানার ওসি নুর আলম সিদ্দিকী সাংবাদিকদের জানিয়েছেন, উর্মি স্বামী আজগর আলীকে পুলিশ আটক করেছে। এ ব্যাপারে একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

স্থানীয়রা জানান, ওই বাড়ির তিন তলায় জুতার ব্যবসায়ী আজগর আলী তার স্ত্রী ও তিন বছরের এক শিশুকে নিয়ে ভাড়া থাকতেন। প্রায়ই স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া বিবাদ হতো। তাদের চিত্কার চেচামেচি বাইরে থেকে শোনা যেত। শনিবার সন্ধ্যায় আজগর আলী বাসা থেকে বের হয়ে যাবার পর বাসার ভেতর থেকে শিশুটির অনবরত কান্না শোনা যাচ্ছিল। এ সময় প্রতিবেশী দুইজন তিনতলার ফ্ল্যাটে গিয়ে দেখেন ঘরের মধ্যে রক্ত আর বাথরুমের সামনে শিশুটি কান্না করছে। এ সময় তারা দ্রুত ঘটনাটি থানায় জানান। খবর পেয়ে সূত্রাপুর থানার এসআই আবুল কালাম আজাদ এসে বাথরুম থেকে গলাকাটা অবস্থায় উর্মির লাশ উদ্ধার করেন।

এসআই আবুল কালাম আজাদ জানান, ঘটনাস্থলে গিয়ে গলাকাটা অবস্থায় উর্মির লাশ উদ্ধার করা হয়েছে। শিশু সন্তান আধো আধো হত্যার ব্যাপারে তার বাবাকে দায়ী করেছে। এছাড়া প্রাথমিক অন্য সব তথ্য থেকে পুলিশ নিশ্চিত হয়েছে উর্মির স্বামী আজগর আলী তাকে হত্যা করে বাসা থেকে পালিয়ে গেছে। তবে পুলিশ তাকে আটক করতে সক্ষম হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here