শনাক্ত হওয়া মাইক্রোবাসটির নম্বর ভুয়া : বিআরটিএ

11

carবাংলাদেশ পরিবেশ আইনবিদ সমিতির (বেলা) প্রধান নির্বাহী সৈয়দা রিজওয়ানা হাসানের স্বামী আবু বকর সিদ্দিক অপহরণের ঘটনায় পুলিশের শনাক্ত করা মাইক্রোবাসটির নম্বর ভুয়া। বিআরটিএ চট্টগ্রাম অঞ্চলের পক্ষ থেকে এ তথ্য জানানো হয়। আবু বকর সিদ্দিক অপহরণের ঘটনায় ব্যবহৃত মাইক্রোবাস শনাক্ত করার দাবি করে পুলিশ। মাইক্রোবাসটির নম্বর চট্টগ্রাম মেট্টো-গ-১৭-৮৩২৭। নারায়ণগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) সাজ্জাদুর রহমান আজ দুপুরে জানান, যাত্রাবাড়ীর মেয়র হানিফ উড়ালসড়কে থাকা সিসিটিভিতে ধারণ করা ফুটেজ দেখে সন্দেহভাজন মাইক্রোবাসটি শনাক্ত করা হয়েছে। নম্বরের যথার্থতা যাচাই করছে পুলিশ।
এ বিষয়ে জানতে বিআরটিএ চট্টগ্রাম অঞ্চলের অফিসে যোগাযোগ করা হলে উপপরিচালক মো. জামাল উদ্দিন বলেন, নম্বরটি (চট্টগ্রাম মেট্টো-গ-১৭-৮৩২৭) ভুয়া। গতকাল বুধবার বেলা আড়াইটার দিকে ঢাকা-নারায়ণগঞ্জ লিংকরোডের ভুঁইয়া ফিলিং স্টেশনের সামনে থেকে একদল দুর্বৃত্ত অস্ত্রের মুখে আবু বকর সিদ্দিককে অপহরণ করে। রিজওয়ানা হাসান এ ঘটনায় ফতুল্লা মডেল থানায় মামলা করেছেন।
দেশের পরিবেশ আন্দোলনের অন্যতম সংগঠক ও ম্যাগসাইসাই পুরস্কারপ্রাপ্ত আইনজীবী রিজওয়ানা হাসান অভিযোগ করেন, পেশাগত কারণে তাঁর নিজের প্রতি ক্ষুব্ধ কোনো ব্যক্তি বা গোষ্ঠী পরিকল্পিতভাবে তাঁর স্বামীকে অপহরণ করেছে। অপহৃত আবু বকর ফতুল্লা পোস্ট অফিস মোড়ে অবস্থিত রপ্তানিমুখী হামিদ ফ্যাশন লিমিটেডের নির্বাহী পরিচালক। প্রতিষ্ঠানটির মালিক প্রতিমন্ত্রী নসরুল হামিদ। জাতীয় শ্রমিক লীগ ফতুল্লা আঞ্চলিক শাখার সভাপতি কাউসার আহমেদ পলাশের নেতৃত্বে শ্রমিক অসন্তোষের কারণে প্রতিষ্ঠানটি কয়েক বছর বন্ধ ছিল। গত ফেব্রুয়ারি মাস থেকে কারখানাটি পরিচালনার দায়িত্ব নেন আবু বকর।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here