র‌্যাব মারছে? জানি না, পুলিশ মারছে? জানি না, তবে জানি আমার ভাই মরছে : শামীম ওসমান

17

shamim osmanনারায়ণগঞ্জে অপহরণে নজরুলসহ অন্যদের নিহতের প্রসঙ্গে স্থানীয় এমপি শামীম ওসমান বলেছেন, র‌্যাব মারছে? জানি না, পুলিশ মারছে? জানি না, কে মারছে জানি না- তবে জানি আমার ভাই মরছে, ছেলে মরছে।
নারায়নগঞ্জ সিটি করপোরেশনের (নাসিক) প্যানেল মেয়র নজরুল ইসলামসহ সাতজন অপহরণ ও হত্যার ঘটনায় রবিবার নারায়ণগঞ্জের সানারপাড়ে আয়োজিত প্রতিবাদ সমাবেশে শামীম ওসমান এসব কথা বলেন।
শামীম ওসমান বলেন, যারা ছাত্রলীগ করে তারা গুণ্ডা না। নজরুল ছাত্রলীগ করা ছেলে। সে নেতা। সে রাস্তা থেকে উঠে আসা গুণ্ডা না। আমি তাকে নেতা হিসেবে গড়ে তুলেছি। সে মরায় আমারই হাত ভাঙছে।
শামীম ওসমান বলেন, কেউ কেউ নজরুলের মৃত্যুতে আমাকে দোষারোপ করে কথা বলছেন। আমি বলি নজরুল মরায় আমার হাত ভাঙছে। আমি নিজ হাতে তারে তৈরি করছি। সে রাস্তা থেকে উঠে এসে নেতা হয়নি। আজ আমি বুঝতে পারছি যারা এসব কথা বলে তারা পারভেজরে মারছে। নজরুলরে মারছে।
সমাবেশে অংশগ্রহণকারীদের উদ্দেশে শামীম ওসমান বলেন, আপনারা জনগণ। ভাইবন্ধু। এখন আপনারা বলেন রাজনীতি করমু না ছাইড়া দিমু? আমার তো মনে হয় আমার আর যোগ্যতা নাই। আমি আমার পোলাপানদের কর্মীদের রক্ষা করতে পারতেছি না। আমি শামীম ওসমান, আমারে জীবন রক্ষায় থানায় জিডি করতে হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here