রেললাইনে নাশকতা : মিরসরাইয়ে ফিশপ্লেট খুলে ফেলেছে

13

Ctg Rail-Lince-Pic- চট্টগ্রামের মিরসরাইয়ে রেললাইনের ১২৬ ফুট ফিশপ্লেট উপড়ে ফেলেছে অবরোধকারীরা। মঙ্গলবার ভোররাত প্রায় সাড়ে চারটায় উপজেলার বড়তাকিয়া স্টেশন থেকে দেড় কিলোমিটার উত্তরে এবং মিরসরাই স্টেশন থেকে তিন কিলোমিটার দক্ষিণে নোয়াপাড়া ভবানী রেলসেতু এলাকায় এ ঘটনা ঘটে।

তবে এতে কোনো ট্রেন দুর্ঘটনার কবলে না পড়লেও চাঁদপুর থেকে চট্টগ্রামগামী মেঘনা ট্রেনটি সকাল সাড়ে ৯টায় ডাউন লাইন দিয়ে চট্টগ্রামের দিকে গেছে বড়তাকিয়া রেলস্টেশন অফিস সূত্রে জানা গেছে।

প্রতক্ষ্যদর্শীরা জানান, অবরোধের চতুর্থ দিন ভোরে অবরোধকারীরা বড়তাকিয়া স্টেশন থেকে দেড় কিলোমিটার উত্তরে রেললাইনের ১২৬ ফুট ফিশপ্লেট উপড়ে ফেলে। খবর পেয়ে মিরসরাই থানা পুলিশ ও টহলরত বিজিবি সদস্যরা ঘটনাস্থল পরিদর্শন করেছে। মঙ্গলবার দুপুর একটায় এ রিপোর্ট লেখা পর্যন্ত ফিশপ্লেট মেরামতের কাজ চলছিল।

চিনকী আস্তানা স্টেশনের উপ-সহকারী প্রকৌশলী কামরুজ্জামান জানান, মঙ্গলবার ভোররাতে সাড়ে চারটা থেকে পাঁচটার মধ্যে রেললাইনে এ নাশকতা করা হয়েছে।

বড়তাকিয়া স্টেশনমাস্টার আবদুল বাতেন জানান, রেললাইন সচল করার পর চাঁদপুর থেকে চট্টগ্রামগামী মেঘনা ট্রেনটি সকাল সাড়ে ৯টায় ডাউন লাইন দিয়ে চট্টগ্রামের দিকে গেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here