যশোর সদর উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক গুলিবিদ্ধ

20

alamgir,  রবিবার রাত ৯টার দিকে যশোর সদর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আলমগীর হোসেনকে গুলি করেছে দুর্বৃত্তরা। আশঙ্কাজনক অবস্থায় তাঁকে ঢাকায় রেফার করেছেন যশোর মেডিক্যাল কলেজ হাসপাতালের ডাক্তাররা। যশোরের শহরতলীর রাজারহাটে এ ঘটনা ঘটে।
আলমগীরের ভাই মোহিত জানান, রাত ৯টার দিকে তাঁরা রাজারহাটে আলমগীরের ব্যবসা প্রতিষ্ঠানে বসে ছিলেন। এ সময় একদল দুর্বৃত্ত আলমগীরকে লক্ষ্য করে খুব কাছ থেকে গুলি চালায়। পরে দুর্বৃত্তরা ছয়-সাতটি বোমা মেরে ত্রাস সৃষ্টি করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা আলমগীরকে উদ্ধার করে যশোর মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যায়। হাসপাতালের চিকিত্সক শফিউল্লাহ সবুজ জানান, আলমগীরের অবস্থা আশঙ্কাজনক। তাকে ঢাকায় রেফার করা হয়েছে।
যশোর জেলা যুবলীগের সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম রেন্টু চাকলাদার জানান, আলমগীরের বুক, পেট ও গলায় গুলিবিদ্ধ হয়েছে। তাঁর অবস্থা সংকটাপন্ন। কারা কী কারণে আলমগীরকে হত্যার চেষ্টা করেছে রেন্টু চাকলাদার তা নিশ্চিত করতে পারেননি। জেলা পুলিশের মুখপাত্র সিনিয়র এএসপি (সদর সার্কেল) রেশমা শারমিন কারা আলমগীরের ওপর হামলা চালিয়েছে তা জানাতে পারেননি। তবে দুর্বৃত্তদের ধরতে এলাকায় পুলিশি অভিযান চলছে বলে তিনি জানান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here