মেহেরপুরে ১০ গ্রাম হেরোইন সহ ২ মাদক ব্যাবসায়ীকে আটক করেছে ডি,বি পুলিশ।

18

তানভির আহম্মেদ,জনতার নিউজ মেহেরপুর প্রতিনিধিঃ

মাদক বিরোধী অভিযানে মেহেরপুর শহরের দিঘির পাড়া থেকে ১০ গ্রাম হেরোইন সহ ২ মাদক ব্যাবসায়ীকে আটক করেছে ডিবি পুলিশ।আজ শনিবার দুপুরের পর এ অভিযান চালানো হয়।গোপন সংবাদ অনুযায়ী, মেহেরপুর ডিবি পুলিশের এসআই বাবুল আক্তারের নেতৃত্তে ডিবি পুলিশের একটি টিম দিঘির পাড়ার ইদ্রিসের বাড়িতে অভিযান চালায়। এ সময় তল্লাশি চালিয়ে তার নিকট থেকে ১০ গ্রাম হেরোইন সহ তাকে আটক করা হয়।আটক মাদক ব্যাবসায়ী ইদ্রিস দিঘির পাড়ার রেজাউল এর ছেলে।এ ব্যাপারে সদর থানায় মাদক দ্রব্য আইনে একটি মামলা করা হয়েছে।
অপর দিকে আজ দুপুরে সদর থানা পুলিশ ছয় জুয়াড়িকে গ্রেফতার করেছে।আজ গোপন সংবাদের ভিত্তিতে সদর থানা পুলিশের এসআই দুলুর নেতৃত্তে সদর থানা পুলিশের একটি টিম নগদ টাকা ও তাস সহ তাদের আটক করে। তারা হোটেল বাজার এলাকার একটি নির্মানাধীন ঘরে জুয়া খেলছিল।আটককৃতরা হল-মিনহাজ,রহমান,মিলন,সালাউদ্দিন,জাহিদ,তপু।

অপর এক খবরে জানা যায় মেহেরপুরসদর উপজেলার গভিপুর গ্রামে জমি সংক্রান্ত বিরোধে প্রতিপক্ষের হামলায় মনি নামের ১ যুবক আহত হয়েছে। আজ শনিবার রাত নয়টার দিকে এ ঘটনা ঘটে।আহত মনি গভিপুর গ্রামের মিয়ারুলের ছেলে।জমি সংক্রান্ত বিষয় নিয়ে দীর্ঘদিন ধরে প্রতিবেশী রমজানের সাথে।আজ রাত এ মিয়ারুলের ছেলে মনি বাড়ি ফিরছিলএ সময় রমজানের ছেলে ইয়ারুলের নেতৃত্তে ৫/৬ যুবক মনিকে রাস্তা থেকে রাস্তার পাশের মাঠে ফেলে দেয়।মাঠে ফেলে তাকে ধারালো অস্ত্র দিয়ে কুপানোর ফলে রক্তাক্তভাবে জখম হন।সে চিৎকার করলে আশেপাশের এলাকাবাসী ছুটে এসে তাকে উদ্ধার করে মেহেরপুর জেনারেল হাসপাতালে ভর্তি করে।আহত মনির মেহেরপুর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here