মেহেরপুরে আনন্দ মিছিল ,প্রতিরোধ ও ৩ শিবির কর্মি আটক।

21

তানভীর আহমেদ,মেহেরপুর প্রতিনিধিঃ জনতার নিউজ।

আসন্ন দশম জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণা হওয়ায় আনন্দ মিছিল ও পথ সভা করেছে মেহেরপুর জেলা যুবলীগ।আজ রাত ৮ টার দিকে মেহেরপুর বড় বাজার মোড় থেকে শুরু হয়ে হোটেল বাজার মোড়ে এসে শেষ হয়।জেলা যুবলীগ সভাপতি সাজ্জাদুল আনামের এর নেতৃত্তে মিছিল ও পথসভা করা হয়। উক্তপথসভায় বক্তব্য রাখেন জেলা যুবলীগ সভাপতি সাজ্জাদুল আনাম,জেলা যুবলীগের সাধারণ সম্পাদক সাজ্জাদুল আলম,যুগ্ন সম্পাদক নিসান সাবের,শহর যুবলীগের সভাপতি শেখ কামাল প্রমুখ।
অপর দিগে প্রধান নির্বাচন কমিশনার তফসিল ঘোষণার পরপরই মেহেরপুরে টায়ার জালিয়ে সড়ক অবরোধ ও ককটেল বিস্ফোরণ ঘটিয়েছে শিবির কর্মীরা।আজ রবিবার রাত সাড়ে আঁট টার দিকে মেহেরপুর শহরের ওয়াপদা মোড়ে ৪ টি ককটেল বিস্ফোরণ ঘটায়।পুলিশ ঘটনাস্থলে পৌঁছানোর আগেই পালিয়ে যায় তারা।পুলিশ এসে সড়ক পরিস্কার করে আগুন নিভিয়েছে।এ ঘটনার পরপরই শহরের অধিকাংশ দোকানপাঠ বন্ধ হয়ে গেছে। শহর জুড়ে রয়েছে পুলিশের সর্তক অবস্থান। আইন শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে শহর সহ বিভিন্ন গুরুত্বপূর্ণ এলাকায় নিরাপত্তা জোরদার করা হয়েছে।
সন্ত্রাসী কার্য্যকলাপের কারনে পুলিশ শিবির সন্দেহে মেহেরপুরে ৩ যুবককে আটক করেছে। মেহেরপুর সদর থানা ও পৌরসভার সামনে থেকে সদর থানা পুলিশের ওসি রিয়াজুল ইয়ালামের নেতৃত্তে পুলিশের একটি টিম তাদের আটক করে।পুলিশ,আটককৃতরা হলেন-সদর উপজেলার বামনপাড়া গ্রামের জাহিদ হাসান,মুজিবনগর উপজেলার কোমরপুর গ্রামের রহমত উল্লাহ এবং আরিফুর রহমান। মেহেরপুর সদর থানার অফিসার ইনচার্জ রিয়াজুল ইসলাম নিশ্চিত করেছেন যে শিবির কর্মী সন্দেহে ৩ যুবককে আটক করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here