‘মার্চ ফর ডেমোক্রেসি’ কর্মসূচি অগণতান্ত্রিক : যোগাযোগমন্ত্রী

13

image_96929যোগাযোগমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপির ‘মার্চ ফর ডেমোক্রেসি’ কর্মসূচি হাস্যকর ও অগণতান্ত্রিক। আজ শনিবার বঙ্গবন্ধু এভিনিউস্থ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে ঢাকা মহানগর আওয়ামী লীগের বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে যোগাযোগমন্ত্রী বলেন, আজকে আপনাদের খুবে বেশি বিচলিত হবার কিছুই নেই। তাদের আন্দোলন ভুলের চোরাবালিতে হারিয়ে গেছে। ঢাকা চল আন্দোলনের নামে যতই হুমকি দিক নাশকতা করুক না কেন, তাদের ভাঙা আন্দোলন আর জমবে না। সংবিধান সংশোধনী কমিটিতে যদি বিএনপি আসতো তাহলে আজকের এমন অবস্থার সৃষ্টি হতো না। প্রধানমন্ত্রীর সংলাপের আহ্বানে সাড়া দিলেও অবস্থা ভিন্ন হতে পারত।

ওবায়দুল কাদের বলেন, থাইল্যান্ড ও ইউক্রেনে এখন আন্দোলন হচ্ছে। সে আন্দোলনে জনগণই মূল শক্তি। কিন্তু বিএনপি এখানে সন্ত্রাসী ও জঙ্গিদের আউট সোর্সিং করে আন্দোলন করছে। এই আন্দোলন নজিরবিহীন। আজ তারা গণতন্ত্রকে বাঁচাতে চায়। আর আমরা জনগণের জানমালের নিরাপত্তা দিতে চাই। সেই জন্যই আমরা সতর্ক অবস্থানে থাকব। গায়ে পরে আমরা উসকানি দেব না।

মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি ফয়েজ উদ্দিন মিয়ার সভাপতিত্বে সভায় নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, আইন প্রতিমন্ত্রী এডভোকেট কামরুল ইসলাম, মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি শেখ বজলুর রহমান প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here