মদিনায় খালেদা জিয়া-তারেক রহমান

32

newsবিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া তার বড় পুত্র তারেক রহমানকে নিয়ে মদিনায় পৌঁছেছেন।

শনিবার রাতে ঢাকা থেকে দুবাইয়ের আন্তর্জাতিক বিমানবন্দরের ভিআইপি লাউঞ্জে পৌছালে খালেদা জিয়ার সাথে দলের সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের সাক্ষাৎ হয়। ওই সময় সেখানে এক আবেগঘন পরিবেশের সৃষ্টি হয়। মা-ছেলের চোখে ছিল অশ্রুর বন্যা। খালেদা জিয়া দুবাইয়ের স্থানীয় সময় রাত ১১টা ৫৫ মিনিটে দুবাই আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছান। সেখানে স্থানীয় সময় বিকেল ৫টা ২০ মিনিটে লন্ডন থেকে আগেই পৌঁছে মায়ের জন্য অপোয় ছিলেন তারেক রহমান, তার স্ত্রী ডা. জোবায়দা রহমান ও তারেকের মেয়ে জায়মা রহমান। তারা দুবাইয়ে ৮ ঘণ্টার যাত্রাবিরতিতে মায়ের অপোয় ছিলেন। খালেদা জিয়া দুবাইয়ে দুই ঘণ্টা যাত্রাবিরতি শেষে ছেলে তারেকসহ অন্যদের নিয়ে স্থানীয় সময় রাত ১টা ৫৫ মিনিটে সরাসরি মদিনা মনোয়ারার উদ্দেশে রওনা করেন।

এর আগে সৌদি সরকারের আমন্ত্রণে রাজকীয় অতিথি হিসেবে ওমরা পালন করতে শনিবার রাতে ঢাকা ত্যাগ করেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া।

এমিরেটস এয়ারলাইন্সের একটি ফাইটযোগে (ইকে-৫৮৫) শনিবার রাত ৯টা ১০ মিনিটে সৌদি আরবের উদ্দেশে ঢাকা ত্যাগ করেন তিনি। তার ছোট ভাই শামীম ইস্কান্দারের স্ত্রী-ছেলেসহ কয়েক স্বজন সফরসঙ্গী হিসেবে আছেন। দীর্ঘ প্রায় সাড়ে চার বছর পর তারেক রহমানের সঙ্গে তার মায়ের দেখা হলো।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here