ভাণ্ডারিয়ায় দুর্গা মন্দিরে আগুন দিয়েছে দুর্বৃত্তরা হাজীগঞ্জে পোড়ানো হলো হিন্দু বাড়ি

17

image_100925জেলার ভাণ্ডারিয়ায় গত শনিবার গভীর রাতে উপজেলার ইকড়ি ইউনিয়নের পশ্চিম পশারীবুনীয়া ঢালী বাড়িতে দুর্গা মন্দিরে অজ্ঞাত একদল দুর্বৃত্ত আগুন লাগিয়ে দিয়েছে। এ ঘটনায় মন্দিরটির অবকাঠামো পুড়ে যায়। ইকড়ি ইউপি চেয়ারম্যান তানভির হোসেন বাবু তালুকদার ঘটনাস্থল পরিদর্শন করে বলেন, হিন্দু অধ্যুষিত এই গ্রামে আতংক সৃষ্টির জন্য দুর্বৃত্তরা এ ঘটনা ঘটিয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, অজ্ঞাত দুর্বৃত্তরা মন্দিরের সামনে আগুন লাগিয়ে দিয়ে পালিয়ে যায়। এ সময় মন্দিরের পাশের বাসিন্দা লাবণ্য রানী মিস্ত্রি ঘর থেকে বের হওয়ার পর মন্দিরে আগুন জ্বলতে দেখে চিত্কার দিলে স্থানীয় লোকজন ছুটে এসে আধাঘন্টার চেষ্টায় আগুন নিভিয়ে ফেলে। এ ঘটনায় প্রায় ৫০ হাজার টাকা ক্ষতি হয়েছে বলে মন্দির কমিটি দাবি করেন। যৌথবাহিনী, পুলিশ ও র্যাব সদস্যরা ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ঘটনায় থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে।

হাজীগঞ্জ (চাঁদপুর) সংবাদদাতা:জেলার হাজীগঞ্জে উপজেলার ১১ নং পশ্চিম হাটিলা ইউনিয়নের ধড্ডা মালি বাড়ি গত শনিবার রাতে আগুন দিয়ে পুড়িয়ে দিয়েছে অজ্ঞাত দুর্বৃত্তরা। প্রত্যক্ষদর্শী ও এলাকাবাসী জানান, আগুন নিয়ন্ত্রণে আনার পূর্বেই ওই বাড়ির কালি পদের ছেলে নিরঞ্জনের ঘরটি পুড়ে যায়। এ সময় কেউ আহত হয়নি। এ বিষয়ে ক্ষতিগ্রস্ত পরিবার থেকে অভিযোগ পেলে মামলা নেয়া হবে বলে পুলিশ জানায়।

নলছিটি (ঝালকাঠি) সংবাদদাতা:নলছিটিতে গত শনিবার গভীর রাতে একটি বাড়ির মন্দির সংলগ্ন খড়কুটায় এবং অপর একটি বাড়ির জ্বালানি কাঠ রাখা ঘরে থাকা কাঠে আগুন দিয়েছে অজ্ঞাত দুর্বৃত্তরা। উপজেলার অভয়নীল গ্রামের দীলিপ শীলের বাড়ির রাধা শ্যাম সুন্দর মন্দিরের পাশে থাকা খড়কুটা এবং পাশের ফুলহরি গ্রামের মানিক দাসের জ্বালানি কাঠ রাখা ঘরে এ ঘটনা ঘটে।

ফুলবাড়ি (দিনাজপুর) সংবাদদাতা:জেলার ফুলবাড়িতে আবারো আদিবাসীর ২টি খড়ের পালায় অজ্ঞাত দুর্বৃত্তরা আগুন দিয়েছে। উপজেলার আলাদিপুর ইউনিয়নের বারাইহাট আদিবাসীপাড়া নামের গ্রামের বাবলু মুরমুর বাড়িতে এ ঘটনা ঘটে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here