বিশ্বের মোস্ট ওয়ান্টেড সন্ত্রাসী আয়মান আল-জাওয়াহিরি সরকারকে হুমকি দিচ্ছে। জয়

30

joyআমার কাছে বিষয়টা খুব মজার মনে হয়েছে যে টবি ক্যাডম্যান এবং আল কায়দা উভয়ই জামায়াতের পক্ষ থেকে আমাদের সরকারকে হুমকি দিচ্ছে। একদিকে আমরা পেয়েছি একজন ভাড়াটে আইনজীবি ও দালাল, যে সেই বিএনপি-জামায়াতের পক্ষ হতে আন্তর্জাতিক অপরাধ আদালতে সরকারের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ দায়ের করে যারা নিজেরাই পথচারিদের উপর নির্বিচারে পেট্রোল ছিটিয়ে আগুন ধরিয়ে দেয়। অপরদিকে আপনারা দেখতে পাচ্ছেন বিশ্বের মোস্ট ওয়ান্টেড সন্ত্রাসী আয়মান আল-জাওয়াহিরি আমাদের সরকারকে হুমকি দিচ্ছে তার সন্ত্রাসী ভাইদের দমন করায় যাদের ক্যাডম্যান রক্ষা করার চেষ্টা চালিয়ে আসছে।

ব্যক্তিগতভাবে, আমি অনুভব করি এই উভয়টিই আমাদের সরকারের জন্য সত্যি ভালো হয়েছে । জামায়াতের সন্ত্রাসীরা আন্তর্জাতিক সন্ত্রাসী ও তাদের আইনি প্রতিনিধিদের সাহায্যের আবেদন জানাচ্ছে এটা তাই প্রমাণ করে যে আমরা ভালো লোক। আমি অতিশয় আনন্দিত যে সন্ত্রাসীরা আমাদের একই সাথে ঘৃণা এবং ভয় করে! তাদের উচিৎ আওয়ামী লীগকে ভয় করা, অনেক ভয়।

সরকার ও তার আইন প্রয়োগকারী সংস্থার শুধু অধিকার নয়, তাদের আইনগত ও নৈতিক দায়িত্ব হলো নাগরিকদের জীবন রক্ষা করা। যদি কোন সন্ত্রাসী মানুষের গায়ে আগুন দিতে চায় বা বোমার বিস্ফোরণ ঘটাতে চায়, পুলিশের দায়িত্ব তাদের থামাতে যেকোন এবং সবধরনের প্রয়োজনীয় বল প্রয়োগে করা। যখন একজন নিরীহ নাগরিক এবং একটা সন্ত্রাসীর মাঝ থেকে বেছে নেয়ার সুযোগ দেয়া হবে তখন আমরা অবশ্যই বেছে নিবো কীভাবে নাগরিকদের রক্ষা করা যায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here