বি,এন,পি থেকে মির্জা ফকরুল ইসলাম আলমগীর এর পদত্যাগ(?) সত্যতা যাছায় করা যায় নাই,

30

image_89882

fakrul

আমরা এখন ও এই প্রেস বিজ্ঞপ্তির কোন সত্যতা যাছাই করতে পারি নাই, কারন সংবাদ কর্মিরা জনাব ফকরুল এর সাথে যোগাযোগ করতে পারছে না, আর এখন ও আমরা বি,এন,পির পক্ষ থেকে কোন প্রতিবাদ পত্র পাই নাই।

আজ ২ ডিসেম্বর ২০১৩ বি,এন,পি তে আমার শেষ দিন উল্লেখ করে মির্জা ফকরুল ইসলাম আলমগীর বি,এন,পির ভারপ্রাপ্ত মহাসচিব এর পদ থেকে পদত্যাগ করে চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া বরাবর তার পদত্যাগ পত্র প্রেরন করেন।
তার পদত্যাগ পত্রের হুবহু কপি নির্মে দেওয়া হল
বরাবর, ২ ডিসেম্বর, ২০১৩,
বেগম খালেদা জিয়া,
চেয়ারপার্সন,
বাংলাদেশ জাতীয়তাবাদী দল
২৮/১ ভি,আই,পি রোড, নয়াপল্টন ঢাকা ১০০০,
বিষয়ঃ বাংলাদেশ জাতীয়তাবাদী দলের ভারপ্রাপ্ত মহাসচিব পদ থেকে পদত্যাগ প্রসংগে।
আজ ২ ডিসেম্বর ২০১৩ বি,এন,পি তে আমার শেষ দিন,সূদীর্ঘ ২৪ বছর বি,এন,পিতে আমার পদচারনার অবসান।আশা করেছিলাম আপনি সংলাপের ডাক দিয়ে ভয়াবহ পরিনতি থেকে জাতীকে পরিত্রান দেওয়ার জন্য উদ্যোগ নিবেন তা আর হয়ে উঠল না। সহিংসতাতেই চলে যাচ্ছে দেশ। দেশ জাতী প্রত্যক্ষ করবে আরো রক্ত ক্ষয় আরো জ্বালাও পোড়াও আরো ধবংস লীলা, আরো লাশ গুম হত্যা। বি,এন,পির লক্ষ লক্ষ নেতা কর্মি নির্বাচন মূখি অথচ আপনি নিজের ও পরিবারের কথা বিবেচনায় এনে সরকারের সাথে গোপন চুক্তির মাধ্যমে বি,এন,পি কে নির্বাচন থেকে দূরে রাখছেন।বি,এন,পি দশন জাতীয় সংসদ নির্বাচনে অংশ না নেওয়ার মধ্য দিয়ে আমার প্রত্যাশিত সঙ্গলাপের আহবান ব্যর্থ হওয়ায় আমি বি,এন,পি থেকে পদত্যাগ করছি।আমি ভেবেছিলাম বি,এনপি ছাড়তে আমাকে বাধ্য করবেন না।কিন্ত আমার ধারনা ভুল প্রমানিত হল। আশা করি আপনি পদত্যাগ পত্র গ্রহন করে দলের সব কর্ম কান্ড থেকে আমাকে অব্যাহতি দিবেন।

সাক্ষর…
মির্জা ফকরুল ইসলাম আলমগীর।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here