বন্দুক নয়, আলোচনার মাধ্যমে সব সমস্যার সমাধান করুন : খালেদা জিয়া

13

khaleda jogdanবিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া বলেছেন, বন্দুক নয়, আলোচনার মাধ্যমে সব সমস্যার সমাধান করুন। নইলে পরিণতি খারাপ হবে।  সোমবার রাত ৯টা ২০ মিনিটে বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার গুলশান কার্যালয়ে ঠাকুরগাঁও জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক সুলতানুল ফেরদৌস নম্র চৌধুরীসহ ৬৮ নেতা-কর্মীর বিএনপিতে যোগদান উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।
খালেদা জিয়া বলেন, বর্তমান সরকার অগণতান্ত্রিক সরকার। তারা কোনো নির্বাচিত সরকার নয়। তারা জোর করে ক্ষমতায় বসে আছে। একটি অবাধ, নিরপেক্ষ ও সুষ্ঠু নির্বাচনের মাধ্যমে গণতান্ত্রিক সরকার ক্ষমতায় আসুক সেটা চায় এ দেশের মানুষ।
সাবেক এই প্রধানমন্ত্রী আরো বলেন, এ দেশের মানুষ সুষ্ঠু নির্বাচন চায়। দেশে অনেক নতুন ভোটার হয়েছেন। তাঁরা তাদের ভোটাধিকার প্রয়োগ করতে চান। কিন্তু তারা ভোটারদের এ অধিকারটুকুও কেড়ে নিয়েছে। ভোটাররা তাদের ভোটাধিকার প্রয়োগ করতে পারেননি।
খালেদা জিয়া বলেন, ‘এই অবৈধ সরকারের হাত থেকে মানুষ বাঁচতে চায়। তাই যে কোনোভাবেই হোক এ দেশের মানুষকে বাঁচাতে হবে। তারা বিভিন্ন সমাবেশে বকে যাচ্ছে যে, তারা দেশের উন্নয়ন করেছে। কিন্তু কাজের কাজ কিছুই করেনি। আমরা সরকারে থাকা অবস্থায় দেশের কাজ করেছি। আমরা ক্ষমতা থেকে যাওয়ার পর আর কোনো উন্নয়ন হয়নি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here