বগুড়ায় ককটেলসহ আটক ২ যুবদল কর্মীর ১ বছর জেল

14

bogranews

হরতাল অবরোধে ভাঙচুর ও নাশকতার অভিযোগে গত ২৪ ঘণ্টায় বগুড়ায় গ্রেফতার হয়েছে ২০ দলীয় জোটের ২৫ জন নেতাকর্মী। তাদের মধ্যে যানবাহনে ককটেল নিক্ষেপের চেষ্টাকালে  পুলিশের হাতে গ্রেফতার দুই যুবদল কর্মীকে এক বছর করে বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেছেন ভ্রাম্যমাণ আদালত।

বৃহস্পতিবার  বেলা দেড় টার দিকে  জেলার নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. কামরুজ্জামান ভ্রাম্যমান আদালত পরিচালনা করে দণ্ডবিধির ৩৫৩ ধারায় এই আদেশ দেন। দণ্ডপ্রাপ্তরা হলেন সদরের ফুলবাড়ী কারিগর পাড়ার মোস্তফা আলী মিঠু (২৩) ও নিতু সরকার (২৬)।

জেলা পুলিশের মিডিয়া সেলের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা বগুড়ার জ্যেষ্ঠ সহকারী পুলিশ সুপার (সিনিয়র এএসপি) গাজীউর রহমান জানান, নাশকতা ও ভাংচুরের মামলায় বগুড়ায় বৃহস্পতিবার সন্ধ্যা পর্যন্ত মোট ২৫ জনকে গ্রেফতার করা হয়েছে।

বুধবার রাত  সাড়ে ১১টার দিকে সদর থানার টহল পুলিশ শহরের ফুলবাড়ী এলাকা থেকে  দুইটি ককটেলসহ দুই জন যুবদল কর্মীকে হাতেনাতে আটক করে। আটককৃতরা পরিবহণে ককটেল নিক্ষেপের প্রস্তুতি নেয়ার কথা স্বীকার করে বলে জানিয়েছে পুলিশ। পরে তাদের  গ্রেফতার দেখিয়ে বৃহস্পতিবার দুপুরে ভ্রাম্যমাণ আদালতে হাজির করলে আদালত দণ্ডবিধির ৩৫৩ ধারায় দুই জনকেই এক বছর করে বিনাশ্রম কারাদণ্ড  প্রদান করেন ।

বাকিদের জেলার বিভিন্ন স্থান হতে গ্রেফতার করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here