বউ এর জ্বালায় কড়ই গাছের চূড়ায় উঠে অনশন.

28

bouer jala

জনতার নিউজঃ চট্রগ্রাম

 

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারীতে স্ত্রীর সাথে ঝগড়া করে গাছের চূড়ায় বসে দিনভর অনশন করেছে স্বামী কামাল উদ্দিন। ঘটনাটি ঘটেছে গতকাল বুধবার ইউনিয়নের রাজঘাট এলাকায়। প্রত্যক্ষদর্শীরা জানান, ইউনিয়নের উত্তর বাইশারী গ্রামের বাসিন্দা তিন সন্তানের জনক কামাল উদ্দিন (৪০) স্ত্রী নুর ছেহেরের সাথে দীর্ঘকাল যাবৎ সংসার করে আসলেও গত দুই মাস যাবৎ উভয়ের মধ্যে পারিবারিক কলহ লেগেই রয়েছে। একমাস পূর্বেও স্বামী কামাল উদ্দিন স্ত্রীর সাথে ঝগড়া করে বিষ পানে আত্মহত্যার চেষ্টা চালিয়েছিল।

গতকাল স্ত্রী নুর ছেহের বেগম স্বামীকে তালাক দেওয়ার কথা বলায় কামাল উদ্দিন ভোরে বাড়ি হতে বের হয়ে রাজঘাট এলাকায় উঁচু একটি কড়ই গাছের চূড়ায় উঠে অনশন শুরু করেন । গাছ থেকে অভিমানী কামালকে নামাতে স্থানীয় লোকজন অনুরোধ করেও ব্যর্থ হন । দিনভর প্রখর রোদে পাতা বিহীন গাছের ডালে বসে থাকেন তিনি। এ সময় এলাকার শতশত নারী পুরুষ উক্ত ঘটনা প্রত্যক্ষ করে বলাবলি করেন ‘ বউঅর জ্বালায় গাছত্‌ উট্টি জামাই’।

ইউপি চেয়ারম্যান মনিরুল হক, আওয়ামীলীগ সভাপতি মো. আলম, বাইশারী তদন্ত কেন্দ্রের ইনচার্জ আনিসুর রহমান ঘটনাস্থলে উপস্থিত হয়ে কামাল উদ্দিনকে অনুরোধ করেও গাছ থেকে নামাতে পারেননি । পরে স্ত্রী নুর ছেহের বিকাল ৪টার দিকে ঘটনাস্থলে এসে অনুনয় বিনয় করতে থাকলে অভিমানী স্বামী কামাল গাছ থেকে নেমে এসে স্ত্রী নুর ছেহেরকে জড়িয়ে ধরে কান্নায় ভেঙে পড়েন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here