ফেনীতে শতাধিক ককটেল ফাটিয়ে জুয়েলারি দোকানে ডাকাতি

20

feniফেনী শহরের প্রাণকেন্দ্রে ট্রাংক রোডের পাশে শনিবার সন্ধ্যা ৭টার দিকে শতাধিক ককটেলের বিষ্ফোরণ ঘটিয়ে একদল মুখোশধারী দুর্বৃত্ত অন্যতম প্রাচীণ প্রতিষ্ঠান আবেদীন জুয়েলার্সের প্রদর্শনী শো কেস থেকে বিপুল পরিমান সোনার গহনা ডাকাতি করে নিয়ে গেছে। এসময় সালাহউদ্দিন নামে অপর এক দোকান মালিক আহত হয়। রাত সাড়ে আটটায় এ রিপোর্ট লেখা পর্যন্ত সোনার পরিমাণ নিরুপণ করা সম্ভব হয়নি। তবে এর পরিমাণ ৫০ থেকে ৬০ ভরি হতে পারে বলে জানান কর্তৃপক্ষ।
পুলিশ, প্রত্যক্ষদর্শী ও দোকান কর্তৃপক্ষ জানায়, শনিবার সন্ধ্যা ৭টার দিকে ১০/১২ জনের একদল ডাকাত শহরের ট্রাংক রোডের পাশে খাজা আহমদ রোডের মুখে প্রাচীন প্রতিষ্ঠান আবেদীন জুয়েলার্সের আশপাশে অবস্থান নিয়ে ককটেল ফাটাতে থাকে। একই সময় তারা ফেনী নিউ মার্কেটের মুখ, সওদাগর পট্টিসহ বাজারের আশপাশের এলাকায় ককটেল ফাটিয়ে ত্রসের সৃষ্টি করে। এক পর্যায়ে লোকজন এদিক ওদিক সরে গেলে তারা আবেদীন জুয়েলার্সের ভেতরে ঢুকে অস্ত্রের মুখে এর মালিক জয়নাল আবেদীন ও কর্মচারিদের জিম্মি করে ডিসপ্লে থেকে বিপুল পরিমোণ তৈরী গহনা নিয়ে যায়। তাদের বাধা দিতে গেলে তারা পাশ্ববর্তী আধুনিক জুয়েলার্সের অন্যতম মালিক সালাহউদ্দিনকে মারধর করে। তাকে স্থানীয় ক্লিনিকে চিকিত্সা দেওয়া হচ্ছে।
শনিবার রাতে ফেনী জুয়েলারি সমিতির সভাপতি গোলাম ফারুক বাচ্চু জানান, এ ব্যাপারে জরুরী সভা চলছে। এর প্রতিবাদে কর্মসূচী দেয়া হবে। ফেনীর সহকারী পুলিশ সুপার (সার্কেল) মো. সামছুল আলম সরকার জানান, খবর পেয়ে পুলিশ দ্রুত সেখানে যায়। এর সাথে জড়িতদের গ্রপ্তোরের চষ্টো চলছে বলেও তিনি জানান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here