ফুলগাজীতে ৫ শতাধিক ককটেল উদ্ধার

13

bomaফেনীর ফুলগাজী উপজেলায় ৫ শতাধিক ককটেল উদ্ধার করেছে পুলিশ। বুধবার রাতে উপজেলার আনন্দপুর ইউনিয়নের হাসানপুর গ্রামে জনৈক গোলাম মর্তুজার বাড়ির একটি পরিত্যক্ত ঘর থেকে পুলিশ এসব ককটেল উদ্ধার করে। ককটেল উদ্ধারের ঘটনায় পুলিশ রাতে থানায় সাধারণ ডায়েরি করে এর তদন্ত চালিয়ে যাচ্ছেন।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার রাত আটটার দিকে ঘটনাস্থলে অভিযান চালানো হয়। এ সময় সেখান থেকে ৫ শতাধিক ককটেল উদ্ধার করা হয়। এ ঘটনায় কাউকে আটক করা যায়নি। জড়িতদেরকে চিহ্নিত করতে তদন্ত চলছে।

ফুলগাজী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহম্মদ নাসির উদ্দিন মোহাম্মদ জানান, আগামী রবিবার অনুষ্ঠিতব্য ফুলগাজী উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নাশকতার উদ্দেশ্যে ককটেলগুলো তৈরি করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে। তবে এর নেপথ্যে কাউকে আটক করা যায়নি। ককটেল উদ্ধারের ঘটনায় থানায় সাধারণ ডায়েরি করা হয়েছে। জড়িতদের চিহ্নিত করতে তদন্ত করা হচ্ছে।

উল্লেখ্য, গত ১৩ মার্চ বৃহস্পতিবার ফুলগাজী উপজেলার হাসানপুর এলাকায় বিএনপি সমর্থিত চেয়ারম্যান প্রার্থী মাহাতাব উদ্দিন চৌধুরী মিনার ও আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী বর্তমান চেয়ারম্যান একরামুল হক একরামের কর্মীদের মধ্যে দফায় দফায় সংঘর্ষের ঘটনা ঘটে। ওই সংঘর্ষে অর্ধশতাধিক ককটেল বিস্ফোরণ, ৩টি নির্বাচনী অফিস, ১টি মাইক্রোবাস ও ২টি দোকানে আগুন দেয়া হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here