নূর হোসেনের বাড়ি থেকে অস্ত্র ও হরিণের চামড়া উদ্ধার

28

nor houseনারায়ণগঞ্জে সাত খুনের মামলার প্রধান আসামি নূর হোসেনের বাড়িতে অভিযান চালিয়ে অস্ত্র ও হরিণের চামড়াসহ অনেক মালামাল জব্দ করেছে পুলিশ। বৃহস্পতিবার বিকালে সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলাউদ্দিনের নেতৃত্বে ৫০ সদস্যের একটি পুলিশ টিম এ ক্রোক অভিযানে অংশ নেয়। অভিযানের তদারকি করেন জেলা প্রশাসনের এনডিসি আবুল কাশেম শাহীন।

সিদ্ধিরগঞ্জের শিমরাইলের টেকপাড়ায় নূর হোসেনের দুই তলা বাসার নিচ তলার কলাপসিবল গেটের তালা ভেঙে ভেতরে প্রবেশ করে পুলিশ। অভিযানে জব্দ করা মালামাল বাড়ির সামনের উঠানে এনে জড়ো করা হয়।

জব্দকৃত মালামালের মধ্যে রয়েছে শাড়ি কাপড়, পাঞ্জাবি, ১২টি ঘড়ি, ৫ টাকা নোটের ২টি বান্ডিল, দলিলপত্র, সিলিং ফ্যান ৩টা, ২ সেট সোফা, এলইডি টিভি ৫টা, ২১ ইঞ্জি রঙিন টিভি ১টা, খেলনা ছুরি ২টা, খেলনা পিস্তল ১টা, বক্স খাট ১টা, সিডি প্লেয়ার সাউন্ড সিস্টেমসহ ২টা, ওয়ার্ডড্রব ২টা, সুকেশ ২টা, কার্পেট, কম্বল, হাড়ি পাতিলসহ নিত্য প্রয়োজনীয় জিনিসপত্র।

স্থানীয় পাঁচজন স্বাক্ষীর উপস্থিতিতে অভিযানের সময়ে পুলিশের অপরাধ বিভাগ সিআইডি নারায়ণগঞ্জ জোনের এএসপি এহসানউদ্দিন চৌধুরীর নেতৃত্বে একটি টিমও উপস্থিত ছিল। বিকেলে নিহত নজরুল ইসলামের শ্বশুর শহীদুল ইসলাম অভিযানস্থলে গিয়ে শিমরাইল হতে নারায়ণগঞ্জ পর্যন্ত চলাচল করা নূর হোসেনের নিয়ন্ত্রাণাধীন এসবিএস নামের পরিবহনের বাসগুলো জব্দের অনুরোধ করেন। তখন এনডিসি আবুল কাশেম শাহীন বলেন, বিআরটিএ অফিসে কাগজপত্র পরীক্ষা করে এ ব্যাপারে ব্যবস্থা নেয়া হবে।

এর আগে মামলার তদন্তকারী কর্মকর্তা নারায়ণগঞ্জ ডিবি পুলিশের ওসি মামুনুর রশিদ মণ্ডলের এক আবেদনের প্রেক্ষিতে বুধবার সন্ধ্যায় নারায়ণগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কেএম মহিউদ্দিন এক আদেশে নূর হোসেনের অস্থাবর সম্পত্তি ক্রোকের নির্দেশ দেন।

গত ২৭ এপ্রিল নারায়ণগঞ্জ থেকে একসঙ্গে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ৩ নম্বর ওয়ার্ড কাউন্সিলর ও প্যানেল মেয়র-২ নজরুল ইসলাম, তার বন্ধু মনিরুজ্জামান স্বপন, তাজুল ইসলাম, লিটন, নজরুলের গাড়িচালক জাহাঙ্গীর আলম, আইনজীবী চন্দন কুমার সরকার এবং তার ব্যক্তিগত গাড়িচালক ইব্রাহিম অপহূত হন। পরদিন ২৮ এপ্রিল নারায়ণগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন নজরুল ইসলামের স্ত্রী। কাউন্সিলর নূর হোসেনকে প্রধান করে মামলায় আসামি করা হয় মোট ১২ জনকে। গত ৩০ এপ্রিল বিকেলে নারায়ণগঞ্জের শীতলক্ষ্যা নদী থেকে ৬ জন এবং ১ মে সকালে একজনের লাশ উদ্ধার করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here