‘নারায়ণগঞ্জের ঘটনায় উদ্বিগ্ন হওয়ার কারণ নেই’

13

hmস্বরাষ্ট্র প্রতিমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, ‘আমরা কাজ করে যাচ্ছি। নারায়ণগঞ্জের ঘটনায় উদ্বিগ্ন হওয়ার কোনো কারণ নেই।’

রবিবার দুপুরে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে অনুষ্ঠিত নৌ-পথে নিরাপত্তা নিশ্চিত করণ বিষয়ক এক আন্ত:মন্ত্রণালয় বৈঠকের পর সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

এ সময় নৌ-পরিবহন মন্ত্রী শাজাহান খান, স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব ড. কামাল উদ্দিন আহমদ ও বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-চলাচল সংস্থা (যাপ) সভাপতি মাহবুবউদ্দিন আহমদ (বীর বিক্রম) উপস্থিত ছিলেন।

প্রতিমন্ত্রী বলেন, ‘নারায়ণগঞ্জের কাউন্সিলর নজরুলসহ সাতজনকে অপহরণ ও হত্যার সাথে জড়িত নূর হোসেনের সাথে যদি কোনো গডফাদার থাকে তাদেরকেও ধরা হবে। অপরাধীদের গ্রেফতার করতে যা করতে হবে তাই করা হবে।’ তিনি বলেন, ‘আমরা আমাদের কাজ করে যাচ্ছি। নারায়ণগঞ্জের ঘটনায় উদ্বিগ্ন হওয়ার কোনো কারণ নেই।’

নারায়ণগঞ্জের ঘটনায় আইন-শৃঙ্খলা বাহিনীর সংশ্লিষ্টতার অভিযোগ উঠেছে এ অবস্থায় র্যাবের প্রত্যেককে প্রত্যাহার করা হবে কি না সাংবাদিকরা জানতে চাইলে স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী বলেন, এটি তদন্তের ব্যাপার। তদন্তে দোষী প্রমাণিত হলে প্রধানমন্ত্রী কাউকে ছাড় দেবেন না।

তিনি আরও বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশে জেলা প্রশাসক, পুলিশ সুপার, র্যাবের কমান্ডিং অফিসারকে প্রত্যাহারের করা হয়েছে। প্রয়োজনে আরও যাদেরকে দরকার তাদেরকেও প্রত্যাহার করা হবে।

নুর হোসেনের বাড়িতে অভিযান দেরিতে করার অভিযোগ ঠিক নয় উল্লেখ করে প্রতিমন্ত্রী বলেন, ‘নুর হোসেন গোয়েন্দাদের নজরদারিতে ছিল। অপহরণের পর সাইফুল ইসলামকে ২৪ ঘন্টারের মধ্যে উদ্ধারের মধ্যে প্রমাণিত হয়েছে আইন-শৃংখলা বাহিনী সক্রিয় ও তত্পর। তারা বসে নেই, কাজ করছে।’ খবর বাসসের।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here