নাইজেরিয়ার রেস্টুরেন্টে মানুষের মাংসের খাবার বিক্রি!

13

nigeriaনাইজেরিয়ার এক রেস্টুরেন্টে মানুষের মাংস দিয়ে তৈরি বিভিন্ন খাবার বিক্রি করার দায়ে মালিকসহ ১১ জনকে আটক করেছে পুলিশ। এছাড়া পুলিশ আনামবারা এলাকার ওই রেস্টুরেন্টে তল্লাসি চালিয়ে কমপক্ষে দুটি মানুষের মাথা খুঁজে পায়। বুধবার ডেইলি মিরর পত্রিকায় এ খবর প্রকাশিত হয়েছে।

পত্রিকায় প্রকাশিত খবরে বলা হয়, রক্তাক্ত মাথা দুটি একটি কাগজ দিয়ে মোড়ানো ছিল। পুলিশ বলছে, তেলে ভেজে আলাদা খাবার তৈরি করার জন্যই মাথা দুটি রাখা হয়েছিল। এছাড়া খাবারের দোকানটি থেকে দুটি একে রাইফেল, আগ্নেয়াস্ত্র, কয়েক ডজন গোলা বারুদ এবং বেশ কয়েকটি মোবাইল ফোন উদ্ধার করা হয়। এক স্থানীয় বাসিন্দা জানান, রেস্টুরেন্টটিতে সবসময় রহস্যজনক মানুষদের আনাগোনা ছিল।

স্থানীয় এক যাজক খাবার খেতে ওই দোকানে ঢুকলে তাকে মানুষের মাংস দিয়ে তৈরি খাবার পরিবেশন করা হয় বলে তিনি পুলিশের কাছে অভিযোগ করেন। তার অভিযোগের ভিত্তিতেই পুলিশ ওই দোকানটিতে অভিযান চালায়।

ওই যাজক স্থানীয় ‘ইওর জিউস নিউজ’ পত্রিকাকে বলেন,‘ খাওয়া-দাওয়ার পর ওরা আমাকে বিল দিল। বিল দেখে তো আমার মাথায় হাত! আমি তখন এক কর্মচারীকে এত বেশি বিল হওয়ার কারণ জানতে চাইলাম। জবাবে সে জানায়, আমাকে মানুষের মাংস দেয়া হয়েছে। তার কথা শুনে আমি তো তাজ্জব হয়ে গেলাম।’ এ কথা জানার পর তিনি সঙ্গে সঙ্গে সঙ্গে থানায় যান এবং ওই রেস্টুরেন্টের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন।

তবে রেস্টুরেন্ট কর্তৃপক্ষ কীভাবে মানুষের মাংস যোগাড় করতেন এ বিষয়ে ‘ডেইলি মিরর’ কিছু জানায়নি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here