‘নতুন প্রজন্মকে মাদক ঘৃণা করতে শেখাতে হবে।ড. আব্দুস সোবাহান গোলাপ

18

golapপ্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ড. আব্দুস সোবাহান গোলাপ বলেছেন, বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে হলে দেশকে মাদকমুক্ত করতে হবে। নতুন প্রজন্মকে মাদক ঘৃণা করতে শেখাতে হবে। প্রতিটি ঘর থেকেই গড়ে তুলতে হবে সচেতনতা। এ জন্য প্রয়োজন সম্মিলিত উদ্যোগ। কারো একার পক্ষে মাদক সমস্যা সমাধান করা সম্ভব নয়।  শনিবার দুপুরে সাভার পৌর ভবনের সামনে ক্যাট-আধুনিক আয়োজিত ধূমপান ও মাদকবিরোধী আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
আওয়ামী লীগের দপ্তর সম্পাদক গোলাপ বলেন, ডিজিটাল বাংলাদেশের রূপকার শেখ হাসিনার সরকার কোনো অন্যায়কে সহ্য করবে না। সন্ত্রাস ও জঙ্গিবাদের মতো মাদকের পেছনে যত বড় শক্তি থাকুক না কেন তাদের আইনের আওতায় আনতে সরকার যত কঠোর হওয়া প্রয়োজন হবে। মাদক সমাজ ধ্বংসের হাতিয়ার। যেকোনো মূল্যে এই দুষ্ট চক্রকে দমন করতে হবে।
সভায় অন্যদের মধ্যে বক্তব্য দেন ঢাকা জেলা পুলিশ সুপার হাবিবুর রহমান, সাভার উপজেলা চেয়ারম্যান ফিরোজ কবীর, ঢাকা জেলা পরিষদের প্রশাসক হাসিনা দৌলা, ক্যাট মহাসচিব আলী নিয়ামত, ঢাকা জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আখতারুজ্জামান কুটি মোল্লা, ডা. আব্দুর রাজ্জাক, নদী গবেষক আব্দুল গনি প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here