নজরুলসহ ৭ হত্যা: সন্দেহজনক প্রাইভেটকার জব্দ

19

ngonj carকাউন্সিলর নজরুল ইসলামসহ সাতজনকে হত্যার ঘটনায় তদন্তে একটি কারখানা থেকে একটি প্রাইভেটকার জব্দ করা হয়েছে। আজ রবিবার নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের শিমরাইলের ওই কারখানা থেকে পুলিশ গাড়িটি জব্দ করে।

আওয়ামী লীগ সংসদ সদস্য এ কে এম শামীম ওসমানের এক স্বজনের কারখানা থেকে জব্দ করা গাড়িটি সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সহসভাপতি নূর হোসেনের ভাইয়ের বলে কারখানার এক কর্মকর্তা জানিয়েছেন।

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ৪ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর নূর হোসেনের বাড়ি শিমরাইলে। গতকাল শনিবার তার বাড়িতে অভিযান চালিয়ে একটি মাইক্রোবাস জব্দসহ ১২ জনকে আটক করে পুলিশ।

উল্লেখ্য, নজরুল অপহরণ ও হত্যামামলার প্রধান আসামি নূর হোসেন এখন পলাতক রয়েছেন। নজরুলের লাশ পাওয়ার পর গত বৃহস্পতিবার শিমরাইলে তার কার্যালয় পুড়িয়ে দেয় ক্ষুব্ধ জনতা।

নারায়ণগঞ্জের পুলিশ সুপার খন্দকার মুহিদ উদ্দিন দুপুরে জানান, শিমরাইলে জিএম গ্লাস ফ্যাক্টরি থেকে চকলেট রংয়ের একটি টয়োটা প্রিমিও গাড়ি জব্দ করা হয়েছে।

নজরুলকে অপরহরণে গাড়িটি ব্যবহার করা হয়েছিল কি না- জানতে চাইলে তিনি বলেন, এ ব্যাপারে আমরা এখনো নিশ্চিত নই। গাড়িটির মালিক কে, তা কাগজপত্র পরীক্ষা-নিরীক্ষার পর জানা যাবে।

অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মো. জাকারিয়া বলেন, প্রযুক্তির সহায়তা নিয়ে গাড়িটি সনাক্ত করা হয়েছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। প্রাইভেটকারটি নারায়ণগঞ্জ পুলিশ লাইনে নেয়া হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here