‘ধর্মকে বিপদে ফেলার ষড়যন্ত্র করছে জামায়াত’

15

Dhormoতথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, বাংলাদেশে ইসলাম ধর্ম কখনই বিপদে ছিল না, আজও নেই। তবে দেশ ও ধর্মকে বিপদে ফেলতে নানাভাবে ষড়যন্ত্র করে চলেছে জঙ্গিবাদী জামায়াতীরা।

আজ মঙ্গলবার ‘পবিত্র ঈদ-এ-মিলাদুন্নবী (দ:) এর তাত্পর্য শীর্ষক আলোচনা ও জশনে জুলুস’ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, জামায়াত-শিবির জনগণের জন্য নয়, নিজ স্বার্থ হাসিলের উদ্দেশে ধর্মকে ফেরি করে বিক্রি করছে। ধর্মের দোহাই দিয়ে মানুষ হত্যা করে চলেছে। তারা দেশ, জাতি, ধর্ম ও মানবতার শত্রু। মুক্তিযুদ্ধের চেতনায় দেশ ও ধর্মকে রক্ষায় তাদের বিরুদ্ধে ঐক্যের ঝান্ডা তুলে ধরতে হবে।

বিএমএ মিলনায়তনে বাংলাদেশ মাইজভান্ডারী ফোরাম আয়োজিত এ সভায় প্রধান আলোচক ছিলেন বাংলাদেশ তরিকত ফেডারেশনের (বিটিএফ) চেয়ারম্যান আলহাজ্ব সৈয়দ নজিবুল বশর মাইজভান্ডারী এমপি।

ইনু বলেন, আমাদের প্রিয়নবী হযরত মুহম্মদ (স:) কখনও আগ বাড়িয়ে যুদ্ধ করেননি। কিন্তু ধর্ম প্রচারের সময় যারা নবীর ওপর যুদ্ধ চাপিয়ে দিয়েছিল, আত্মরক্ষার্থে সেসব যুদ্ধে নবী কখনই নারী, শিশু, পশু, ফলবতী গাছের ওপর হাত দেননি। অন্য ধর্মের উপাসনালয় ভাঙ্গেননি। এমনকি কোন পুরোহিত বা ফাদারকে হত্যা করেননি। কারণ ইসলাম ধর্ম এসব সমর্থন করে না বলেই তিনি তা করেননি। কিন্তু আজ ধর্মের দোহাই দিয়ে বিএনপি ও জামায়াত-শিবির পেট্রোল বোমা মেরে নিরীহ মানুষসহ নারী-শিশুদের আগুনে পুড়িয়ে মারছে। অন্য ধর্মের অনুসারীদের মন্দির, গির্জা, প্যাগোডা ভাঙ্গচুর ও পুরোহিতদের হত্যা করছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here