দাউদকে না মেরে মরবো না, মৃত্যুশয্যায় ছোট রাজনের হুঙ্কার

10

chotoআশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি আন্ডারওয়ার্ল্ড ডন ছোট রাজন। সিঙ্গাপুরের এক হাসপাতালের ইনটেনসিভ কেয়ার ইউনিটে তাকে ভর্তি করা হয়েছে বলে খবর। তবে অসুস্থতা সত্ত্বেও নিজের দাপট বহাল রাখতে তৎপর ছোট রাজন। সূত্রের খবর, অসুস্থ রাজন নাকি বলেছেন, দাউদ ইব্রাহিমের হত্যা না করে তিনি মরবেন না।

গোয়েন্দা সূত্রে খবর, গত ৯ বছর ধরে কিডনির সমস্যায় আক্রান্ত ছোট রাজন। মাঝ সমুদ্রে ডায়ালিসিস চলাকালীনই অসুস্থ হয়ে পড়েন এই গ্যাংস্টার। জানা গেছে, বুকে ব্যথা এবং নিম্ন রক্তচাপজনিত সমস্যা শুরু হওয়ার ৬ ঘণ্টা পরে তাকে সমুদ্র থেকে বের করে আনা হয় এবং হাসপাতালে ভর্তি করা হয়। তার শরীরে বিভিন্ন অংশ কাজ করা বন্ধ করে দিয়েছে। তাছাড়া হার্ট অ্যাটাকও হয়েছে।

ছোট রাজনের ম্যানেজার এবং সহযোগী আবু সাওয়ান্ত তার দেখভাল করছেন। ২০০৬ সালে মুক্তিপণ এবং হাওয়ালা মামলায় নাম জড়ানোর পর ভারত থেকে পালিয়ে গিয়েছিল ছোট রাজন। এ মামলায় মুম্বাই ক্রাইম ব্রাঞ্চ তার স্ত্রী সুজাতাসহ ৬ জনকে গ্রেফতার করে। মকোকা আদালতে এই মামলা চলছে।

নিজের এক বন্ধুকে রাজন জানান, নিজের বিরোধী এবং আন্ডারওয়ার্ল্ড ডন দাউদ ইব্রাহিমকে না মেরে তিনি মরবেন না। ১৯৯৩ সালের মুম্বাই বিস্ফোরণের পর থেকে তাদের মধ্যে শত্রুতার সম্পর্ক।

উল্লেখ্য, ২০০১ সালে ব্যাঙ্ককে আন্ডারওয়ার্ল্ড ডন দাউদ ইব্রাহিম গ্যাংয়ের হামলায় ছোট রাজনের শরীরে একাধিক গুলি লাগে। তখন থেকে তার শারীরিক অবস্থার অবনতি হতে শুরু করে। ইনফেকশানের কারণে ২০০১ সাল থেকেই ছোট রাজনের কিডনি সমস্যা দেখা যায়।

ব্যাঙ্কক অথরিটি তাকে ভারতের হাতে তুলে দিতে পারে এই ভয়ে তিনি ঠিকঠাক চিকিৎসা করাতে পারেননি। রাজনের স্ত্রী সুজাতা নিখলজে কয়েক দিন আগেই মুম্বাই হাইকোর্ট থেকে ইউরোপের ভিসা নেন। সেখানে তাদের বড় মেয়ে অনিতা পড়াশোনা করছে।
সূত্র: এই সময়

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here