‘থার্টি ফার্স্টে সন্ধ্যার পর উন্মুক্ত স্থানে অনুষ্ঠান নয়’

18
J News
‌‌‌‌‌‌‘থার্টি ফার্স্টে সন্ধ্যার পর উন্মুক্ত স্থানে অনুষ্ঠান নয়'

ডিএমপি কমিশনার আসাদুজ্জামান মিয়া বলেছেন, নিরাপত্তার স্বার্থে থার্টি ফার্স্ট নাইটে ঢাকা মহানগরে সন্ধ্যার পর উন্মুক্ত স্থানে কোনো অনুষ্ঠান করতে দেয়া হবে না। সোমবার ডিএমপির মিডিয়া সেন্টারে এক সংবাদ সম্মেলনে তিনি তথ্য জানান।

আসাদুজ্জামান মিয়া বলেন, ইনডোরে যে যার মতো তাদের অনুষ্ঠান ও আনন্দ করতে পারেন। কিন্তু সন্ধ্যা ছয়টার পর বাইরে কোনো অনুষ্ঠান করতে দেয়া হবে না। নাশকতার কোনো সুনির্দিষ্ট তথ্য না থাকলেও নিরাপত্তার স্বার্থেই এই ব্যবস্থা নেয়া হচ্ছে। ঢাকা বিশ্ববিদ্যালয় এলাকায় সন্ধ্যা ৬টা এবং  গুলশান, বারিধারা, বনানীতে রাত ৮টার পর বাইরের কোনো ব্যক্তি বা যানবাহনকে ঢুকতে দেয়া হবে না। এছাড়া হাতিরঝিল এলাকায় সন্ধ্যা ছয়টায় পর কাউকে প্রবেশ করতে দেয়া হবে না।

ডিএমপি কমিশনার বলেন,  রাজধানীতে ৩১ ডিসেম্বর রাত ৮টা থেকে পরদিন ভোর ৫টা পর্যন্ত সব ধরনের লাইসেন্স আগ্নেয়াস্ত্র বহন নিষিদ্ধ থাকবে।

তিনি বলেন, নতুন বছরকে স্বাগত জানাতে গিয়ে কোথাও আতশবাজি বা পটকা ফোটানো যাবে না। উন্মুক্ত স্থানে নাচ-গান- আনন্দ করাও মানা। মাদকের বিষয়েও আইন-শৃঙ্খলা বাহিনীর কড়া নজরদারি থাকবে। রাজধানীর গুরুত্বপূর্ণ এলাকায় চেকপোস্ট বসবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here