ট্রাইব্যুনাল ভেঙ্গে দেওয়ার দাবিতে রোববার জামায়াতের বিক্ষোভ

16

‘ট্রাইব্যুনাল ভেঙ্গে দিয়ে জামায়াতের শীর্ষ নেতৃবৃন্দসহ ১৮ দলীয় জোটের গ্রেফতারকৃত সকল নেতা-কর্মী এবং আলেমদের মুক্তি ও তত্ত্বাবধায়ক সরকার ব্যবস্থা সংবিধানে পুনর্বহাল করে অবিলম্বে সরকারের পদত্যাগ’ দাবীতে আগামী ৬ অক্টোবর রোববার সারাদেশে বিক্ষোভ কর্মসূচি ঘোষণা করেছে জামায়াত।
শুক্রবার এক বিবৃতিতে জামায়াতের সেক্রেটারী জেনারেল মাওলানা রফিকুল ইসলাম খান বলেন, বিতর্কিত ও প্রশ্নবিদ্ধ ট্রাইব্যুনাল ভেঙ্গে দিয়ে জামায়াতের শীর্ষ নেতৃবৃন্দসহ ১৮ দলীয় জোটের গ্রেফতারকৃত নেতা-কর্মী এবং আলেমগণের মুক্তি, তত্ত্বাবধায়ক সরকার ব্যবস্থা সংবিধানে পুনর্বহাল করে অবিলম্বে জালেম সরকারের পদত্যাগের দাবীতে আমি জামায়াতে ইসলামীর পক্ষ থেকে আগামী ৬ অক্টোবর রোববার দেশব্যাপী বিক্ষোভ কর্মসূচি ঘোষণা করছি।
বিবৃতিতে আরো বলা হয়, দেশের জনগণের ও বিরোধী দলগুলোর মতামত উপেক্ষা করে বর্তমান আওয়ামী জোট সরকার স্বৈরাচারী পন্থায় ভোটারবিহীন নির্বাচনের যে ষড়যন্ত্র ও পরিকল্পনা নিয়ে এগুচ্ছে তা দেশবাসী মানবে না। এ প্রহসনের নির্বাচন গ্রহণযোগ্য করার জন্য ছলচাতুরীর আশ্রয় নিয়ে জালভোট দিয়ে শতকরা ৫১ ভাগ ভোট কাষ্ট করার জন্য সরকার যে ষড়যন্ত্র করছে তা কখনো বাস্তবায়ন করতে দেয়া হবে না।jamat

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here