টাঙ্গাইলে চলন্ত বাসে পোশাক শ্রমিককে ধর্ষণ, গ্রেফতার ৩

14

জনতার নিউজ

টাঙ্গাইলে চলন্ত বাসে পোশাক শ্রমিককে ধর্ষণ, গ্রেফতার ৩

টাঙ্গাইলের মধুপুরে বিনিময় পরিবহনের একটি চলন্ত বাসে এক পোশাক শ্রমিক গণধর্ষণের শিকার হয়েছেন বলে অভিযোগ উঠেছে। শুক্রবার সকালে টাঙ্গাইল-ময়মনসিংহ মহাসড়কে এ ঘটনা ঘটে। এ ঘটনায় শুক্রবার দিবাগত রাতে এলেঙ্গা বাজার এলাকা থেকে ৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

ওই পোশাক শ্রমিক টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন বলে জানা গেছে।

পুলিশ জানায়, বৃহস্পতিবার গাজীপুর থেকে ওই পোশাক শ্রমিক তার খালার বাড়ি টাঙ্গাইলের ধনবাড়ীতে বেড়াতে যান। শুক্রবার ভোরে গাজীপুরে ফেরার উদ্দেশে ধনবাড়ী বাসস্ট্যান্ড থেকে টিকিট কেটে বিনিময় পরিবহনের একটি বাসে উঠেন। একপর্যায়ে বাসটির চালক ও চার সহকারী ওই পোশাক শ্রমিককে নিয়ে রওনা হয়। তখন বাসটি গন্তব্যের দিকে না গিয়ে টাঙ্গাইল-ময়মনসিংহ সড়কের দিকে যেতে থাকে।

এ সময় ওই পোশাক শ্রমিক এই বিষয়ে জিজ্ঞেস করলে বাসের সহকারীরা তাকে মারধর করে এবং সব জানালা-গেট বন্ধ করে দিয়ে তার হাত-পা ও মুখ বেঁধে ফেলে। একে একে বাসের চালকসহ তিনজন তাকে ধর্ষণ করে। পরে বাস থেকে তার স্ত্রীকে রাস্তায় নামিয়ে চলে যায় ওই বাস।

খবর পেয়ে ওই নারীর স্বামী টাঙ্গাইল-ময়মনসিংহ সড়ক থেকে স্ত্রীকে উদ্ধার করেন।

ধনবাড়ি থানার ওসি মজিুবর রহমান জানান, এ ঘটনায় একটি মামলা দায়ের করা হয়েছে। পরে রাতেই ৩ জনকে গ্রেফতার করা হয়েছে। বাকিদের খুব দ্রুতই আইনের আওতায় আনা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here