জামায়াত-শিবির মুক্ত বাংলাদেশ গড়তে ঐক্যবদ্ধ হোন: ইমরান

16

gmonchoগণজাগরণ মঞ্চের মুখপাত্র ডা. ইমরান এইচ সরকার বলেছেন, জামায়াত শিবির মুক্ত বাংলাদেশ গড়তে দেশবাসীকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। সারাদেশে সংখ্যালঘুদের ওপর সহিংসতা বন্ধের দাবিতে প্রতিটি পাড়া ও মহল্লায় দূর্গ গড়ে তুলতে হবে। সমপ্রতি যশোরের মালোপাড়াবাসীর ওপর জামায়াত শিবিরের তাণ্ডব ও নির্যাতনের প্রতিবাদে সারাদেশে মানুষ একত্রিত হয়ে ইতিমধ্যেই দুর্বার আন্দোলনের ঘোষণা দিয়েছে। কাজেই এই দেশে সংখ্যালঘুদের ওপর নির্যাতন সাধারণ মানুষ আর মুখ বুঝে সহ্য করবে না। সামপ্রদায়িক হামলার প্রতিবাদেই গণজাগরণ মঞ্চের এই রোডমার্চ কর্মসূচি।

সামপ্রদায়িক সন্ত্রাস প্রতিরোধে তিন দফা বাস্তবায়নে ঢাকা-ঠাকুরগাঁও রোডমার্চের গাড়িবহর সিরাজগঞ্জে মুক্তির সোপান মঞ্চে পৌঁছে বিকেল সাড়ে ৪টায়। এ সময় সিরাজগঞ্জ গণজাগরণ মঞ্চের মুখপাত্র খালিদ সাইফুল্লাহ সাদির সভাপতিত্বে অনুষ্ঠিত পথসভায় তিনি এসব কথা বলেন। গণজাগরণ মঞ্চের সঙ্গে সংহতি প্রকাশ করে বক্তব্য রাখেন সিরাজগঞ্জ-২ (সদর ও কামারখন্দ) আসনের সংসদ সদস্য ডা. হাবিবে মিল্লাত মুন্না, জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাড. কে. এম. হোসেন আলী হাসান, সহ-সভাপতি আবু ইউসুফ সূর্য্য, সিরাজগঞ্জ মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার গাজী সোহরাব আলী সরকার, সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি আসাদ উদ্দিন পবলু, স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক জিহাদুল ইসলাম জেহাদ, জাসদের সাধারণ সম্পাদক নাজমুল হক মুকুল প্রমুখ।

অনুষ্ঠান শেষে গণজাগরণ মঞ্চের অগ্নিকন্যা লাকী আখতারের জয় বাংলা শ্লোগানে মুখরিত হয় গোটা মুক্তির সোপান মঞ্চ।

অনুষ্ঠান শুরুর আগেই সম্মিলিত সাংস্কৃতিক জোটের শিল্পী সূর্য্য বারী, ইমরান মুরাদ, নূর ও রেজাউল করিম জাগরণের গান পরিবেশন করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here