জামায়াতের চাপেই র‌্যাবের বিলুপ্তির দাবি খালেদার: হানিফ

13

নিজস্ব প্রতিবেদক

hanif

জামায়াতের চাপেই বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া র‌্যাব বিলুপ্তির দাবি তুলেছেন বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ। তিনি বলেছেন, যুদ্ধাপরাধীদের রায়ের পর থেকে জামায়াতের সহিংসতা র‌্যাব শক্ত হাতে দমন করছেছ। তাই সেই ক্ষোভ থেকে তারা র‌্যাব বিলুপ্তির দাবি তুলেছে।

আজ বৃহস্পতিবার দুপুরে রাজধানীর টিসিবি ভবনে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এসব কথা বলেন।

‘বঙ্গবন্ধু ব্যর্থ রাজনীতিবীদ’ তারেক রহমানের এমন বক্তব্যের তীব্র সমালোচনা করে হানিফ বলেন, “তিনি একজন উন্মাদ-মানসিক বিকারগ্রস্ত।”

তারেক রহমানের সংবাদ প্রকাশ না করতে সাংবাদিকদের প্রতি অনুরোধ জানি তিনি বলেন, এমন উন্মাদ-বিকারগ্রস্ত মানুষের সংবাদ প্রচার করা কমিয়ে দিলেই তার এ ধরনের উদ্ভট বক্তব্য দেওয়া বন্ধ হয়ে যাবে।

র‌্যাব বিলুপ্তির দাবি প্রসঙ্গে হানিফ আরো বলেন, খালেদা জিয়াই র‌্যব গঠন করেছিলেন। এমনকি খালেদা নিজেও স্বীকার করেছেন আওয়ামী লীগ নেতা কর্মীদের শায়েস্তা করার জন্যই র‌্যাব গঠন করা হয়েছিলো। তিনি র‌্যাবকে রাজনৈতিক উদ্দেশ্যে ব্যবহার করেছিলেন। দু’একজন কর্মকর্তার অপকর্মের জন্য পুরো র‌্যাবকেই বাতিল করতে হবে, এমন দাবি অমূলক।

‘আগামী ৪২ বছরেও আওয়ামী লীগ ক্ষমতায় আসতে পারবে না’ খালেদা জিয়ার এমর বক্তব্য প্রসঙ্গে তিনি বলেন, এর আগে ২০০৪-২০০৫ সালে বিএনপি ক্ষমতায় থাকাবস্থায় তিনি বলেছিলেন আগামীতে নির্বাচন হলে আওয়ামী ক্ষমতায় আসতে পারবে না। এটা উল্টো তার ক্ষেত্রেই ফলেছে। আগামীতেও তার এই আস্ফালনের জবাব জনগণ ভোটের মাধ্যমেই দেবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here