গোলাপি এখন উপজেলা নির্বাচনের ট্রেনে।রাজশাহীর জনসভায় প্রধানমন্ত্রী

27

pmউপজেলা নির্বাচন প্রসঙ্গে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার উদ্দেশে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, ‘গোলাপী এখন উপজেলা নির্বাচনের ট্রেনে’। শনিবার বিকেল ৪টা ২০ মিনিটের দিকে রাজশাহীর চারঘাটের সারদা সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে আওয়ামী লীগ আয়োজিত জনসভায় তিনি এসব কথা বলেন।
শেখ হাসিনা বলেন, বিএনপির দুই গুণ দুর্নীতি আর মানুষ খুন। সন্ত্রাস আর জঙ্গিবাদ ছাড়া বিএনপি আর কিছুই দিতে পারে না। বিএনপি-জামায়াত ক্ষমতায় থাকাকালে রাজশাহী অঞ্চলে কী হয়েছিল আপনারা জানেন। এ সময় প্রধানমন্ত্রী চারদলীয় জোট সরকারের আমলে রাজশাহী অঞ্চলে বিভিন্ন সন্ত্রাসের চিত্র তুলে ধরেন।
শেখ হাসিনা দেশের বিভিন্ন উন্নয়নের কথা উল্লেখ করে বলেন, আমরা মানুষের উন্নয়ন করি আর বিএনপি মানুষের ধংস করে।
শেখ হাসিনা বলেন, ভোটের মালিক জনগণ, তারা যাকে ইচ্ছা ভোট দেবে। কিন্তু খালেদা জিয়া জনগণকে ভোট দিতে দেবেন না। তিনি ভোট বানচালের চেষ্টা করলেন, ধ্বংসযজ্ঞ চালালেন। বিএনপি নেত্রী ঢাকাবাসীকে ডাক দিযেছিলেন, কিন্তু কেউ তার ডাকে সাড়া দেয়নি। তিনি ৩৪ দিন অবরোধ দিয়েছেন, ১৩৫ জনকে মেরেছেন। এর মধ্যে ২৬ জনকে পুড়িয়ে হত্যা করেছেন। অনেকে এখনো হাসপাতালে পড়ে কাতরাচ্ছেন।
এর আগে শেখ হাসিনা সকাল সাড়ে ১১টায় বাংলাদেশ পুলিশ একাডেমিতে ৩১তম বিসিএস পুলিশ সার্ভিসের সহকারী পুলিশ সুপারদের শিক্ষা সমাপনী কুচকাওয়াজ অনুষ্ঠানে প্রধান অতিথির ভাষণ দেন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here