গাজীপুরে গুলি করে ৫০ লাখ টাকা ছিনতাই

12

জনতার নিউজঃ

গাজীপুর মহানগরীর শিববাড়ি এলাকা থেকে ঢাকা টোব্যাকো কোম্পানির ৫০ লাখ টাকা ছিনতাইয়ের অভিযোগ পাওয়া গেছে। এ সময় ছিনতাইকারীদের গুলিতে হারুন (৪০) নামে ওই কোম্পানির এক কর্মী আহত হয়েছেন। হারুন নরসিংদীর মনোহরদী উপজেলার ব্রাহ্মণেরগাঁও এলাকার মফিজ উদ্দিনের ছেলে।

পুলিশ জানায়, আজ রবিবার দুপুরে মহানগরীর সিনা হাসপাতালের সাথের অফিস থেকে ঢাকা টোব্যাকো কোম্পানির দুইজন প্রতিনিধি শিববাড়ি মোড়ের সাউথ ইস্ট ব্যাংকে টাকা জমা দেয়ার উদ্দেশে টাকা ভর্তি ব্রিফকেস নিয়ে রিকশা যোগে রওনা দেয়। তারা ব্যাংকের নীচে পৌঁছার সাথে সাথে ছিনতাইকারীরা তাদের লক্ষ্য করে বেশ কয়েক রাউন্ড গুলি ছুড়ে। এতে কোম্পানির কর্মী হারুন গুলিবিদ্ধ হন। একটি গুলি হারুনের কোমরে বামপাশে বিদ্ধ হয়। এক পর্যায়ে ছিনতাইকারীরা তাদের কাছ থেকে টাকার ব্রিফকেস ছিনিয়ে নিয়ে মোটরসাইকেলে করে পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন গুলিবিদ্ধ হারুনকে উদ্ধার করে গাজীপুর সদর হাসপাতালে পাঠায়। সেখান থেকে কর্তব্যরত চিকিত্সক তাকে উন্নত চিকিত্সার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন।

গাজীপুরের পুলিশ সুপার আব্দুল বাতেন বলেন, ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। কিন্তু ছিনতাইকৃত টাকার সঠিক পরিমাণ এখনো আমরা জানতে পারিনি। এ ঘটনার পর মহানগরীর বিভিন্ন স্থানে পুলিশ টহল জোরদার করা হয়েছে। তিনি আরো জানান, জেলার যে কোন ব্যক্তি বা প্রতিষ্ঠান বড় অংকের টাকা স্থানান্তরের জন্য পুলিশের সহযোগিতা চাইলে আমরা সে সহযোগিতা দিতে প্রস্তুত আছি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here