খালেদা র‌্যাবকে দেয়া স্বাধীনতা পদক তুলে নিতে পারবেন? ওবায়দুল কাদেরের প্রশ্ন

15

kader vaiমৌলভীবাজার প্রতিনিধি ও শ্রীমঙ্গল সংবাদদাতা : যোগাযোগমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, র‌্যাব খালেদা জিয়া প্রতিষ্ঠা করেছেন, আবার র‌্যাবকে বিলুপ্তির দাবি করছেন। তিনি র্যাবকে স্বাধীনতা পদক দিয়েছেন। র‌্যাবের সেই পদক তিনি কি তুলে নিতে পারবেন?

ঢাকা-সিলেট মহাসড়ক পরিদর্শন শেষে মঙ্গলবার রাতে জেলার শ্রীমঙ্গলে সড়ক ও জনপথের রেস্ট হাউসে মৌলভীবাজারের সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়সভায় তিনি এ কথা বলেন।

যোগাযোগমন্ত্রী বলেন, র‌্যাব বেগম খালেদা জিয়ার সৃষ্টি। মাথাব্যথা হলে মাথা কেটে ফেলা যায় না। তিনি বেগম জিয়ার প্রতি এসব অযৌক্তিক বিলাপ না করার আহ্বান জানান। মন্ত্রী আরও বলেন, অচিরেই ঢাকা-সিলেটতামাবিল সড়ক চার লেনে উন্নীতকরণের কাজ হাতে নেয়া হবে।

ওবায়দুল কাদের বলেন, মেট্রোরেল এবং এলিভেটেড এক্সপ্রেস ওয়ে হয়ে গেলে ঢাকার যানজট নিরসনে আমরা অনেকটা সফল হতে পারব।

তিনি বনানী ওভারপাস, কুড়িল ফ্লাইওভার ও মেয়র হানিফ ফ্লাইওভারের সুফলের কথা উল্লেখ করে বলেন, এগুলো যানজট নিরসনে অনেক ভূমিকা রেখেছে। মন্ত্রী বলেন, ঢাকায় ফিটনেসবিহীন গাড়ির বিরূদ্ধে অভিযান শুরু করা হয়েছে।

মন্ত্রী আরও বলেন, আমরা পদ্মা সেতু করব, মেট্রোরেল করব, এলিভেটেড এক্সপ্রেস ওয়ে করব। এগুলো দেশের সব মানুষের সম্পদ। জাতীয় সম্পদ। সরকার আসবে যাবে কিন্তু এ সম্পদ থেকে যাবে। আগামী প্রজন্ম এর সুফল ভোগ করবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here