খালেদা জিয়ার বক্তব্য সংবিধান, স্বাধীনতার ঘোষণা ও রাষ্ট্রবিরোধী : মেনন

22

menonবেসামরিক বিমান পরিবহন ও পর্যটনমন্ত্রী রাশেদ খান মেনন বলেছেন, স্বাধীনতার ৪৩ বছর পর ইতিহাসের বাইরে রাষ্ট্রপতি নিয়ে বিএনপি নেত্রী খালেদা জিয়ার বক্তব্য সংবিধান, স্বাধীনতার ঘোষণা ও রাষ্ট্রবিরোধী।
মেনন বলেন, বেগম জিয়ার বক্তব্য মুক্তিযোদ্ধা ও দেশের সাধারণ মানুষের মনে আঘাত দিয়েছে। জিয়াউর রহমান যদি প্রথম রাষ্ট্রপতি হন, তাহলে মুক্তিযুদ্ধ কবে শুরু হয়েছিল?
মন্ত্রী আজ মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার শমসেরনগর পঞ্চমোহনায় মৌলভীবাজার জেলা ওয়ার্কার্স পার্টি ও শমসেরনগর নাগরিক সমাজ আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।
মন্ত্রী বলেন, বাংলাদেশকে ২০২১ সালের মধ্যে মধ্যম আয়ের এবং অসাম্প্রদায়িক দেশ হিসেবে গড়ে তোলা হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। ২০১৫ সালকে পর্যটন বছর ঘোষণা করা হবে। মৌলভীবাজার জেলাকে পর্যটন জেলা করা হবে। শমসেরনগর বিমানবন্দরে যাতে বেসামরিক বিমান চলাচল করতে পারে সে লক্ষ্যে কার্যকর পদক্ষেপ গ্রহণ করা হবে।
জেলা ওয়ার্কার্স পার্টির সম্পাদক আব্দুল আহাদ মিনারের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি ছিলেন সমাজকল্যাণমন্ত্রী সৈয়দ মহসিন আলী ।
সাংবাদিক মুজিবুর রহমান রঞ্জুর সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাইফুর রহমান বাবুল, বাংলা একাডেমির প্রবাসী লেখক পুরষ্কাপ্রাপ্ত সাংবাদিক ইসহাক কাজল, ওয়ার্কার্স পার্টির কেন্দ্রীয় সদস্য সিকান্দর আলী, অধ্যক্ষ ম. মুর্শেদুর রহমান, অধ্যাপক ফজলুর রহমান, সাবেক ইউপি চেয়ারম্যান মো. আব্দুল গফুর ও ইউনিয়ন আওয়ামী লীগ সম্পাদক রতন বর্মা প্রমুখ ।
সমাজকল্যাণমন্ত্রী সৈয়দ মহসিন আলী এমপি বলেন, ছয় কিলোমিটার এলাকা নিয়ে অচিরেই শমসেরনগরকে পৌরসভায় রূপান্তরিত করা হবে। চাতলাপুর সীমান্তে সীমান্ত হাট করা হবে। শেখ হাসিনার নেতৃত্বে এ সরকার শমসেরনগরের প্রয়োজনীয় উন্নয়ন করবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here