কাল খুলনায় ১৪ দলের জনসমাবেশ

29

14 dolকেন্দ্রীয় ১৪ দলের জনসমাবেশ আগামীকাল শনিবার বিকেল তিনটায় খুলনা বার লাইব্রেরি প্রাঙ্গণে অনুষ্ঠিত হবে।

গণতান্ত্রিক ধারাবাহিকতা, স্থিতিশীলতা, শান্তি, নিরাপত্তা ও উন্নয়ন অব্যাহত রাখা, যুদ্ধাপরাধীদের বিচার কাজ বাধাগ্রস্ত করার ষড়যন্ত্র প্রতিহত এবং বিএনপি-জামায়াত অশুভজোটের দেশবিরোধী ষড়যন্ত্রের বিরুদ্ধে জনমত গড়ে তুলতে ১৪ দলের পক্ষ থেকে এ সমাবেশের আয়োজন করা হয়েছে।

গত মঙ্গলবার ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে কেন্দ্রীয় ১৪ দলের বৈঠকে খুলনা, সাভার ও মায়মনসিংহে জনসমাবেশ করার সিদ্ধান্ত নেয়া হয়।

এছাড়াও আগামী রবিবার ঢাকার সাভারে ও সোমবার ময়মনসিংহে একই দাবিতে জনসমাবেশ করবে ১৪ দল।

সমাবেশে কেন্দ্রীয় ১৪ দলের মুখপাত্র ও আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মোহাম্মদ নাসিম প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্যে রাখবেন।

জনসমাবেশে আরো বক্তব্য রাখবেন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ এমপি, সাংগঠনিক সম্পাদক বি এম মোজাম্মেল হক এমপি, কার্যনির্বাহী সংসদের সদস্য বেগম মন্নুজান সুফিয়ান এমপি ও এস এম কামাল হোসেন, জাসদের স্থায়ী কমিটির সদস্য শিরিন আক্তার এমপি, গণতন্ত্রী পার্টির প্রেসিডিয়াম সদস্য মাহমুদুর রহমান বাবু, সাম্যবাদী দলের পলিটব্যুরোর সদস্য লুৎফর রহমান, জাতীয় পার্টির (জেপি) মহাসচিব শেখ শহীদুল ইসলাম, ন্যাপের সাধারণ সম্পাদক এডভোকেট এনামুল হক, বাসদের আহ্বায়ক রেজাউর রশিদ খান প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here