কারো সাথে জুটি বা প্রেম করার ইচ্ছে নেই

13

sampaসুপার হিরো-সুপার হিরোইন রিয়েলিটি থেকে আসা শম্পা নিজের ক্যারিয়ার নিয়ে প্রাণান্ত চেষ্টা করছেন একটা নিজস্ব অবস্থান তৈরি করতে। নাটক, মডেলিং আর চলচ্চিত্রে কাজ করছেন সুযোগের সদ্ব্যবহারে। নিজের কাজের সেই গল্পগুলোই বলেছেন বিনোদন প্রতিদিনের কাছে।

সাক্ষাত্কার নিয়েছেন মোস্তাফিজুর রহমান মিঠু

বর্তমান ব্যস্ততা কী নিয়ে?

এই তো কিছুদিন হলো মালয়েশিয়া থেকে শুটিং করে এলাম। ছয়টি নাটকের কাজ করলাম। একই প্রোডাকশনের কাজ, তাই সবগুলো নাটকের কাজ একসাথেই করা হয়ে গেল। আর চলচ্চিত্র নিয়েও কিছুদিনের মধ্যে ব্যস্ত হয়ে যাব। তিনটি ছবিতে কথা হয়েছে। এরমধ্যে দুটি ছবিতে ইতোমধ্যে চুক্তি স্বাক্ষর হয়ে গেছে। এই মাসের শেষের দিকেই শুটিং শুরু হবে।

বড়পর্দায় পরিচিতি পাওয়ার পর তো নায়িকারা ছোটপর্দা থেকে সরে যায়। আপনি কেন ছোটপর্দায় কাজ করছেন?

আসলে আমার শুরুটা তো ছোটপর্দা থেকেই। আর আমি মেন্টেইন করতে পারি। কারণ একটি ছবি থেকে আরেকটি ছবি করার মাঝে বিরতির যে সময়টা পাই, ওই সময়টায় আমি ছোটপর্দায় কাজগুলো করি। আর ছোটপর্দা তো আমার প্রাণ, তাই এই জায়গাটা এড়িয়ে যেতে পারি না।

কিন্তু এভাবে ফ্রি মিডিয়ায় কাজ করে ফিল্মে ক্যারিয়ার গড়তে পারবেন ?

কেন পারব না। পুরোটাই আত্মবিশ্বাসের ওপরই নির্ভর করে।

ছোটপর্দা বা মঞ্চের অভিজ্ঞতা ছাড়াই রিয়েলিটি শো থেকে সরাসরি বড়পর্দায় কাজ শুরু করেছেন। শুরুতে সমস্যা হতো না?

সমস্যা তো অবশ্যই হতো। যদিও ‘সুপার হিরো-সুপার হিরোইন’-এর অভিজ্ঞতা অনেক সাহয্য করেছে অভিনয়ের ক্ষেত্রে। এর আগে আমি কখনও অভিনয় করিনি। চলচ্চিত্র দিয়েই আমার যাত্রা শুরু হয়। তবে এখন জড়তা অনেকটা কেটে গেছে। প্রতিনিয়ত চর্চার মধ্যেই থাকি। ছোটপর্দার কাজগুলো অনেক সহায়ক।

‘সুপার হিরো-সুপার হিরোইন’-এ আসার গল্পটা বলুন?

এই রিয়েলিটি শোর কথা আমি জানতাম না। আমার মা টিভিতে দেখেই আমার জন্য রেজিস্ট্রেশনের ব্যবস্থা করেন। কোনো প্রস্তুতি ছাড়াই অংশ নিলাম প্রতিযোগিতায়। আমার আজকের প্লাটফর্ম আমার মায়ের জন্য। নিজের একটা জায়গা তৈরি করতে পেরেছি। মায়ের স্বপ্নকে উজ্জীবিত করতে পেরে আমিও খুশি।

জুটি প্রথায় বিশ্বাস করেন? সাগরের সাথে আপনার দীর্ঘ প্রেমের কথা শোনা যায়। এটাকে স্থায়ী করার ইচ্ছে আছে?

না। যদিও আমার ছয়টি মুক্তি পাওয়া ছবির মধ্যে চারটিতেই আমার বিপরীতে সাগর ছিল। এ কারণেই হয়তো এমনটা রটেছে। তবে এটা কাকতালীয়। কিন্তু সাগর সহ-অভিনেতা হিসেবে অনেক হেল্পফুল। এর বেশি কিছু নয়। আমি কারো সাথে জুটি বা প্রেম করতে চাই না। সবার সাথেই অভিনয় করতে চাই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here