কক্সবাজারে ৬ জেলের লাশসহ ফিশিং বোট উদ্ধার

13

জনতার নিউজ

কক্সবাজারে ৬ জেলের লাশসহ ফিশিং বোট উদ্ধার

কক্সবাজার সদরের খুরুশকুল উপকুল থেকে ৬ জেলের লাশসহ একটি বিধ্বস্ত ফিশিং বোট উদ্ধার করেছে স্থানীয় লোকজন। জীবিত উদ্ধার করা হয়েছে আরো ৭ জেলেকে।

রবিবার সন্ধ্যায় খুরুশকুল জালিয়াপাড়া রাখাইন ঘাট নামক স্থান থেকে জেলেদের উদ্ধার করা হয়। নিহতদের বেশিরভাগ জেলে। তারা খুরুশকুল জলসিঁড়ি আবাসন প্রকল্পের বাসিন্দা।

রবিবার ভোররাতে কক্সবাজার শহরের নাজিরারটেক মোহনায় দুটি ফিশিং বোটের মধ্যে সংঘর্ষের ঘটনায় এফবি মায়ের দোয়া বোটটি ডুবে যায়। এ প্রতিবেদন লেখা পর্যন্ত ৬ জেলের নিহত হওয়ার সত্যতা নিশ্চিত করেছে স্থানীয় চেয়ারম্যান জসিম উদ্দিন।

কক্সবাজার সদরের খুরুশকুল মামুনপাড়ার স্থানীয় বাসিন্দা নওশাদ আনাস শান্ত জানিয়েছেন, রবিবার সন্ধ্যা ৬টার দিকে এফবি মায়ের দোয়া নামের বিধ্বস্ত একটি বোট খুরুশকুল জালিয়াপাড়া উপকূলে ভেসে আসে। ওই বোট থেকে ৬ জেলের মৃতদেহ ও ৭ জেলেকে জীবিত উদ্ধার করা হয়।

তিনি জানান, নিহতের মধ্যে ২ জনের পরিচয় সনাক্ত করেছে স্থানীয়রা। এদের একজন রহমত উল্লাহ ও অপর জন মোঃ কবির। দু’জনই খুরুশকুল জলসিঁড়ি আবাসন প্রকল্পের বাসিন্দা।

ঘটনাস্থল থেকে খুরুশকুল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জসিম উদ্দিন ৬ জন জেলের মৃত দেহ ও ৭ জীবিত জেলে উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here