এরশাদের সিদ্ধান্ত দলের অনেকেই জানেন না: তোফায়েল

12

tofayelজাতীয় পার্টির চেয়ারম্যান এইচএম এরশাদের নির্বাচনে না যাওয়ার ঘোষণা প্রসঙ্গে আওয়ামী লীগের প্রবীণ নেতা এবং গৃহায়ণ ও গণপূর্তমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, এইচএম এরশাদ যে সিদ্ধান্ত নিয়েছেন, তা তাঁর দলের (জাপা) সবাই অবহিত নন। অনেকের সঙ্গে কথা বলে সেটা জেনেছি। সুতরাং অপেক্ষা করেন, দেখেন। এক্ষেত্রে তিনি চমক সৃষ্টির ইঙ্গিত দেন।

আজ মঙ্গলবার সচিবালয়ে মার্কিন রাষ্ট্রদূত ড্যান ডব্লিউ মজীনার সঙ্গে বৈঠক শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন। একতরফা নির্বাচন হবে কিনা সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে তোফায়েল আহমেদ বলেন, একতরফা হবে কেন। ১১ শ; প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন। তিনি বলেন, নির্বাচন গ্রহণযোগ্য হয় ভোটারের সংখ্যার ওপর। তাছাড়া নির্বাচনের বিকল্প কী আছে। তবে আমরা এখনো চাই, বিএনপির নেতৃত্বাধীন ১৮ দলীয় জোট নির্বাচনে অংশগ্রহণ করুক। বিএনপি নির্বাচনে আসলে নির্বাচন কমিশন নির্বাচনের সময় বাড়িয়ে দিতে পারে।

ড্যান ডব্লিউ মজীনার সাক্ষাতের বিষয়ে তোফায়েল আহমেদ বলেন, এটা ছিল সৌজন্য সাক্ষাত্। বিদেশি বন্ধুরা সব দলের অংশ গ্রহণে নির্বাচন চায়। তবে একই সঙ্গে তাঁরা সাম্প্রতিক সহিংসতার ঘটনায় উদ্বেগ প্রকাশ করেছেন। এর আগে মজীনা তথ্যমন্ত্রীর সঙ্গে সাক্ষাত্ করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here