এরশাদের বাসার সামনে থেকে বাবুলকে আটকের চেষ্টা, ধস্তাধস্তি

13

52a08ece05c68-Babulযমুনা গ্রুপের প্রধান নুরুল ইসলাম বাবুলকে কাল বৃহস্পতিবার সন্ধ্যার দিকে আটকের চেষ্টা করেছিল আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা। তবে জাতীয় পার্টির নেতা-কর্মীরা তাতে বাধা দেন।

ঘটনার প্রত্যক্ষদর্শী জানান, সন্ধ্যার দিকে যমুনা গ্রুপের প্রধান নুরুল ইসলাম বাবুল বারিধারায় জাতীয় পার্টির চেয়ারম্যান এইচ এম এরশাদের বাসভবন থেকে বের হচ্ছিলেন। এ সময় আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা নুরুল ইসলাম বাবুলকে একটি গাড়িতে ওঠানোর চেষ্টা করেন। তখন জাতীয় পার্টির নেতা-কর্মীরা আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যদের বাধা দেন এবং তাঁকে এরশাদের বাসভবনের ভেতরে নিয়ে যান। এ সময় আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যদের সঙ্গে জাতীয় পার্টির নেতা-কর্মীদের ধস্তাধস্তি হয়।

জাতীয় পার্টির মহাসচিব রুহুল আমিন হাওলাদার সাংবাদিকদের বলেন, নুরুল ইসলাম বাবুলকে আটকের চেষ্টার ব্যাপারে তাঁরা সংশ্লিষ্টদের সঙ্গে কথা বলেছেন। সংশ্লিষ্ট কর্তৃপক্ষ এ ব্যাপারে খোঁজ নিয়ে তাঁদের জানাবে বলেও তিনি জানান।

এদিকে রাত সাড়ে আটটার দিকে নুরুল ইসলাম বাবুলকে নিজ গাড়িতে করে প্রেসিডেন্ট পার্কের বাইরে নিয়ে যান জাতীয় পার্টির মহাসচিব রুহুল আমিন হাওলাদার।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here