উত্তরার ফুটপাতে উঠে পড়ল বাস নিহত ৪

12

newরাজধানীর হযরত শাহজালাল বিমানবন্দরের সামনে একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে ফুটপাতে উঠে গেলে এক বিমানকর্মীসহ চারজন নিহত ও কমপক্ষে পাঁচ জন আহত হয়েছে। গতকাল বুধবার সকালে বিমানবন্দর গোলচক্করের সামনে ওভারব্রিজের কাছে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন দক্ষিণখানের পশ্চিম মোল্লারটেক এলাকার আমির হোসেনের স্ত্রী বিলকিস বেগম (৩৫), তাজ উদ্দিন মিয়া (৪০), আগা আব্দুল কুদ্দুস চৌধুরী (৫৮) ও সবুর খান(৪০)। এদের মধ্যে তাজ উদ্দিন মিয়া ইসলামপুরে একটি থ্রি পিস তৈরির কারখানার কর্মচারী ও আগা আব্দুল কুদ্দুস চৌধুরী বাংলাদেশ বিমানের ডি শিফটের হেলপারদের ইনচার্জ ছিলেন। আহত অবস্থায় আগা আব্দুল কুদ্দুস চৌধুরীকে সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) ভর্তি করা হলে চিকিত্সাধীন অবস্থায় তিনি মারা যান।

প্রত্যক্ষদর্শী, পুলিশ ও নিহতের পরিবারের সদস্যরা জানান, মিরপুর থেকে উত্তরাগামী একটি যাত্রীবাহী বাস বিমানবন্দর গোলচক্কর বাসস্ট্যান্ড পার হবার পর ওভারব্রিজের সামনে গেলে নিয়ন্ত্রণ হারিয়ে একটি সিএনজি চালিত অটোরিকশাকে পিছন থেকে ধাক্কা দেয়। এসময় বাসটি রাস্তার পাশে লোহার বেষ্টনি ভেঙ্গে ফুটপাতের ওপর উঠে গিয়ে পথচারীদের চাপা দেয়। এতে ঘটনাস্থলে তিনজন নিহত হন। আহত ৫ জনকে উত্তরার জাহানারা ক্লিনিকে ভর্তি করা হয়েছে।

বিমানবন্দর থানার ওসি শাহআলম জানান, নিহতদের লাশ ময়না তদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ মর্গে পাঠানো হয়েছে। দুর্ঘটনা কবলিত বাস ও সিএনজি আটক করা হয়েছে। তবে বাসের চালক পালিয়ে গেছে। এ ঘটনায় থানায় একটি মামলা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here