আমাকে গ্রেফতার করলে আমি আত্মহত্যা করবো (!) হু মু এরশাদ।

25

529f6b380a80b-ershad
ঞ্জনতার নিউজঃ

রাজনিতিরতে ডিগবাজির মহা নায়ক জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান হু মু এরশাদ বলেছেন, তাঁকে যদি গ্রেপ্তারের চেষ্টা করা হয়, তাহলে তিনি তাঁর পিস্তলে যে যারটি বুলেট লোড আছে, সেগুলো দিয়ে তিনি আত্মহত্যা করবেন(!)আজ বুধবার রাত ১১টা ১০ মিনিটে রাজধানীর বারিধারায় নিজ বাসভবনের নিচে নেমে সাংবাদিকদের সঙ্গে কথা বলার সময় তিনি এ কথা বলেন। তবে সবার মনে প্রশ্ন দেখা দিয়েছে এটাই কি শেষ কথা নাকি গ্রেফতার হয়ে আবার জেলে যাবেন ? আসলে কি তার আত্মহত্যা করার সাহস আছে ? কেনই বা তিনি একজন সাবেক সেনা প্রধান হয়ে এই নারি সূলভ কথা বললেন ?

গ্রেপ্তারের আশঙ্কা করছেন কি না, এমন প্রশ্নের জবাবে এরশাদ বলেন, অনেকেই এমন আশঙ্কা করলেও তিনি তা করছেন না। র‌্যাব তাঁর গায়ে হাত তুললে সারা দেশে আগুন জ্বলবে।
তাহলে তিনিও কি সারা দেশের জ্বালাও পোড়াও এর সাথে জড়িত হবেন ? আগামিতে জেনারেল মঞ্জুর হত্যা মামলার রায়, সেখানেই বা তার কি শাস্তি হবে ?

জাপার চেয়ারম্যান আরও বলেন, নির্বাচন বর্জনের সিদ্ধান্ত নেওয়ার সময় তাঁর পাশে কেউ ছিল না। কিন্তু তিনি সঠিক সিদ্ধান্ত নিয়েছেন। আমৃত্যু সেই সিদ্ধান্তে অটল থাকবেন। এ সময় জাতীয় পর্টির নেতা-কর্মী-সমর্থকেরা রাস্তায় নামার জন্য প্রস্তুত বলেও জানান তিনি। জাপার নেতার এখন কি করবেন তা নিয়ে আছে ব্যপক আলোচনা আর সমালোচনা, জাপা কি আবারও কয়েক টু্করা হতে যাচ্ছে এই সব এখন মানুষের মনে প্রশ্ন দেখা দিয়েছে, তবে সব কিছু বুঝার জন্য আরো কয়েক দিন অপেক্ষা করা ছাড়া কোন উপায় নায় যেহেতু এরশাদের শেষ কথারও শেষ নাই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here