আন্দোলন বিপথে নিতে সরকার অপপ্রচার চালাচ্ছে: ফখরুল

16

image_90402চলমান আন্দোলন বিপথগামী ও বিভ্রান্ত করতে সরকার ও তাদের এজেন্টরা নানা অপপ্রচার চালাচ্ছে বলে অভিযোগ করেছেন বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। আজ মঙ্গলবার বিকালে এক বিবৃতিতে মির্জা ফখরুল বর্তমান সংকট নিরসনে ঘোষিত তফসিল স্থগিত করে নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনের ব্যবস্থা করারও দাবি জানান।

তিনি বলেন, একতরফা নির্বাচন প্রতিহতের আন্দোলনে ইতিমধ্যে অনেকে মৃত্যুবরণ করেছে। বাংলাদেশের স্বাধীনতা ও গণতন্ত্রকামী মানুষের চলমান আন্দোলন কখনো বৃথা যাবে না। জনগণের বিজয় অর্জিত হবেই।

পর্দার অন্তরালে সংলাপ চলছে বলে সরকারের মন্ত্রীদের দাবি নাকচ করে দিয়ে বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব বলেন, আমি স্পষ্টভাবে বলতে চাই, এই অনৈতিক ও বেআইনি সরকার কোনো সমঝোতা চায় না। সমঝোতার বিষয়ে তাদের কোনো আন্তরিকতা নেই। জনগণকে বিভ্রান্ত করতে তারা কথিত সংলাপের কথা বলছে, যা সম্পূর্ণ ভিত্তিহীন।

চলমান আন্দোলন প্রসঙ্গে মির্জা ফখরুল বলেন, ইতিমধ্যে একতরফা নির্বাচন প্রতিহত করতে জনগণ রাস্তায় নেমে এসেছে। এতে প্রমাণিত হয়েছে, মানুষ প্রহসনের নির্বাচন মেনে নেবে না। অথচ সরকার ও নির্বাচন কমিশন একতরফা নির্বাচন অনুষ্ঠানের অপপ্রয়াস চালিয়ে যাচ্ছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here