আওয়ামী লীগ দেশের জনগণকে ভয় পায়, বিএনপিকে নয় : নাসিম

17

nasimআওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, বিএনপিকে ভয় করি না। আওয়ামী লীগ দেশের জনগণকে ভয় পায়। তিনি বলেন, আমরা যদি ভুল করি তবে জনগণ আমাদের ক্ষমা করবে না। যারা আন্দোলন করতে ভয় পায় আমরা তাদের ভয় করি না। তিনি আজ রবিবার বিকেলে রাজধানীর খিলগাঁও জোড় পুকুর মাঠে ঢাকা মহানগরের তিনটি থানা, সাতটি ওয়ার্ড ও তিনটি ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।
মোহাম্মদ নাসিম বেগম খালেদা জিয়াকে উদ্দেশ্য করে বলেন, আমরা যা বলেছি তাই করেছি। আপনি এখন আর বিরোধী দলীয় নেতা নন। ভয় দেখিয়ে- মানুষ হত্যা করে নির্বাচন বানচাল করতে চেয়েছিলেন। কিন্তু আল্লাহর রহমতে তা পারেননি।
তিনি বলেন, কয়েকদিন আগে খালেদা জিয়া বললেন, এই সরকার অবৈধ। আমরা সকলের অংশগ্রহণে নির্বাচন করতে চেয়েছিলাম। তিনি নির্বাচন বানচাল করতে চেয়েছিলেন। তিনি চেয়েছিলেন দেশের গণতন্ত্র ধ্বংস করতে। তাই নির্বাচনে আসেননি। মানুষ হত্যা করে তিনি মনে করেছিলেন সর্বদলীয় সরকার নির্বাচন করতে পারবে না। কিন্তু আমরা নির্বাচন করেছি, ক্ষমতায় এসেছি, বিদেশি বন্ধুরাও সমর্থন দিয়েছে।
খিলগাঁও থানা আওয়ামী লীগের সভাপতি আলমগীর চৌধুরীর সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন ঢাকা মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এম এ আজিজ, সাধারণ সম্পাদক এবং ত্রাণ ও দুর্যোগ মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম, সহ-সভাপতি ফয়েজ উদ্দিন মিয়া, যুগ্ম সাধারণ সম্পাদক ও খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম, স্থানীয় সংসদ সদস্য সাবের হোসেন চৌধুরী প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here