আওয়ামী লীগ আসলে কৃষি ও শিল্পক্ষেত্রে উন্নতি হয়

18

pm coxপ্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, আওয়ামী লীগ ক্ষমতায় আসলে উন্নতি হয়, ফসল উত্পাদন হয়, কৃষি ও শিল্পক্ষেত্রে উন্নতি হয়। জনগণের জন্য আওয়ামী লীগ কাজ করে।

আজ রবিবার বিকেলে কক্সবাজারে এক জনসেবায় ভাষণে এসব কথা বলেন তিনি।

প্রধানমন্ত্রী বলেন, আওয়ামী লীগের অধীনে অবাধ ও সুষ্ঠু নির্বাচন হবে না বলে বিএনপি নেত্রী নির্বাচনে যাবেন না বলেছেন। কিন্তু এখনতো উপজেলা নির্বাচনে যাচ্ছেন। তাহলে কেন মানুষ হত্যা করলেন তিনি, কি অধিকার আছে তার মানুষের ভাগ্য নিয়ে খেলার। তিনি বলেন, দুখের বিষয়, পরীক্ষার দিন বিএনপি হরতাল দেয়। বিএনপি নেত্রীর কাছে বলেছি পরীক্ষার সময় হরতাল দিবেন না, তিনি শোনেন না।

তিনি বলেন, আমরা বয়স্কভাতা দিচ্ছি, লেখাপড়ায় ছাত্রছাত্রীদের বৃত্তি দিচ্ছি। বিনামূল্যে বই দিচ্ছি। আমাদের লক্ষ্য কক্সবাজারে বিভিন্ন উন্নতি করা। হাসপাতাল নির্মাণ, সজ্জা সংখ্যা বৃদ্ধি, স্কুল কলেজ নির্মাণ করেছি। বিএনপি নেত্রীর ছেলে খাম্বা লিমিটেড খুলে শুধু খাম্বা তৈরি করেছে। তারা বিদ্যুতের ব্যবস্থা করতে পারেনি। আওয়ামী লীগ বিদ্যুতের ব্যবস্থা করেছে।

তিনি শ্রমশক্তির ব্যাপারে বলেন, কোনো দেশে কাজ করতে গেলে কোথায় যাচ্ছেন তা জেনে যাবেন। আপনারা কখনো অবৈধভাবে বিদেশে যাবেন না। দেশেই তো অনেক কাজের সুযোগ আমরা তৈরি করে দিয়েছি। নিজের দেশে কাজ করুন। আপনাদের যাতে কেউ ধোকা দিতে না পারে সেদিকে লক্ষ্য রাখতে হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here